Sylhet Today 24 PRINT

মাশরাফিকে টম মুডির অভিনন্দন

স্পোর্টস ডেস্ক |  ০৩ জানুয়ারী, ২০১৯

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অস্ট্রেলিয়ান সাবেক ক্রিকেটার টম মুডির রসায়নটা দারুণ। বাংলাদেশে প্রিমিয়ার লিগের (বিপিএল) সৌজন্যে একই ড্রেসিংরুম শেয়ার করার অভিজ্ঞতা হয়েছে দুজনের। মাশরাফি ছিলেন ছিলেন রংপুর রাইডার্সের অধিনায়ক আর মুডি দলটির কোচ। দুজনের রসায়নে ফ্রাঞ্চাইজি বদলে প্রথম আসরেই শিরোপা ঘরে তুলে নেয় উত্তারঞ্চলের দলটি।

বিপিএলের ষষ্ঠ আসরকে সামনে রেখে আবারো রংপুরের ছাউনিতে এক হলেন মাশরাফি ও মুডি। মুডির পদবিতে কোনও পরিবর্তন না আসলেও পরিবর্তন এসেছে মাশরাফির পদবিতে। দলের অধিনায়কের পাশাপাশি তিনি এখন দেশেরও নেতা। সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে জয়ী হয়ে তিনি এখন সংসদ সদস্য।

অভিনন্দন জানাতে ভুল করেননি তার গুরু। বাংলাদেশে এসেই রংপুর রাইডার্সের কোচ অভিবাদন জানিয়েছেন তার দলের অধিনায়কে। ম্যাশ যে শুধু দেশের নেতা নয় দলের নেতা উল্লেখ করে মুডি বলেন, "সে শুধু পার্লামেন্টেরই মেম্বার নয়, দলেরও মেম্বার।"

এছাড়া ক্রিকেটেই যে তার দলের অধিনায়কের ধ্যান-জ্ঞান তা জানিয়ে এই অজি বলেন, "আমি জানি মাশরাফি ক্রিকেট খেলার জন্য মুখিয়ে থাকবে যখন শনিবার থেকে বিপিএল শুরু হবে।"

গত আসরের চ্যাম্পিয়ন রংপুর এবারও দল সাজিয়েছে শিরোপা ধরে রাখার লক্ষ্যে। গত আসরের টুর্নামেন্ট সেরা খেলোয়াড় ক্রিস গেইল ছাড়াও এবার প্রোটিয়া বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স, ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলস, রিলে রুশোর মতো টি-টোয়েন্টি মাতানো তারকারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.