Sylhet Today 24 PRINT

ভিনিসিয়াসের নৈপুণ্যে রিয়ালের জয়

স্পোর্টস ডেস্ক |  ১০ জানুয়ারী, ২০১৯

তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রের নৈপুণ্যে লেগানেসকে হারিয়ে কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে স্পেনের সফলতম ক্লাব রিয়াল মাদ্রিদ।

সান্তিয়াগো বের্নাবেউয়ে স্প্যানিশ কাপের ম্যাচটি ৩-০ গোলে জেতে সান্তিয়াগো সোলারির দল। লা লিগায় গত বৃহস্পতিবার ভিয়ারিয়ালের মাঠে ২-২ ড্রয়ের তিন দিন পর রিয়াল সোসিয়েদাদের কাছে ঘরের মাঠে ২-০ গোলে হেরেছিল রিয়াল।

এ বছরে নিজেদের প্রথম দুই ম্যাচে জয়হীন থাকা দলটির বুধবার রাতের শুরুর পারফরম্যান্সও ছিল হতাশাজনক। বল দখলে পিছিয়ে থাকলেও আক্রমণে সুবিধা করতে পারছিল না তারা। তবে ৪৪তম মিনিটে সের্হিও রামোসের স্পট কিকে এগিয়ে যায় রিয়াল। স্প্যানিশ ডিফেন্ডার আলভারো ওদ্রিওসোলা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় দলটি।

৬৭তম মিনিটে প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। অতিথিদের এক ডিফেন্ডারের দুর্বল ব্যাকপাস মাঝপথে ধরে ভিনিসিয়াস জুনিয়রকে বাড়ান করিম বেনজেমা। তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড শট নিতে পারতেন; কিন্তু আরও নিশ্চিত করতে তিনি বল বাড়ান লুকাস ভাসকেসকে। অনায়াসে ফাঁকা জালে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ফরোয়ার্ড।

আর ৭৭তম মিনিটে ওদিওসোলার দূরের পোস্টে বাড়ানো ক্রসে দুর্দান্ত এক ভলিতে দলের তৃতীয় গোলটি করেন ভিনিসিয়াস।

আগামী বুধবার লেগানেসের মাঠে ফিরতি লেগ খেলতে যাবে লা লিগার পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে থাকা রিয়াল মাদ্রিদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.