Sylhet Today 24 PRINT

ওয়ার্নারের অর্ধশতকে সিলেটের সংগ্রহ ১৫৮

ক্রীড়া প্রতিবেদক |  ১৮ জানুয়ারী, ২০১৯

অস্ট্রেলিয়ান ওপেনারের ৪৩ বলে ৬৩ রানের ঝড়ো ইনিংসে ভর করেই ৮ উইকেটে ১৫৮ রানের চ্যালেঞ্জিং পুঁজি পেয়েছে সিলেট সিক্সার্স।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের সিলেট পর্বের শুক্রবারের প্রথম খেলায় মুখোমুখি হয় সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস। ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। চলতি আসরে এই প্রথম টস জিতেন ওয়ার্নার।

টস জিতে ব্যাট করতে নেমে সিলেটের শুরুটা বেশ দুর্দান্তই ছিল। সিলেটকে দারুণ শুরু এনে দেন লিটন দাস। তবে তার মারমুখী ইনিংসটি বেশিক্ষণ স্থায়ী হতে দেননি ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। সিলেটের এই মারমুখী ওপেনারকে এলবিডাব্লুর ফাঁদে ফেলেন সাকিব। তার আগে একটি ছক্কা ও চারটি চারে সাজিয়ে ১৪ বলে ২৭ রান করেন লিটন।

লিটনের বিদায়ের পর ফিরে যান সাব্বিরও (১১)। এরপর শুরু ওয়ার্নারের একার লড়াই। প্রথমে আফিফ হোসেনের সাথে জুটি গড়েন। কিন্তু ব্যক্তিগত ১৯ রানে আফিফ ফিরে গেলে জুটিটি থেমে যায় ৪০ রানে। আফিফের পর অলক কাপালী (০) ও নিকোলাস পুরানও (৬) বেশিক্ষণ টিকে থাকতে পারেননি।

এরপর জাকের আলী এসে যোগ দেন অধিনায়কের সাথে। আর এই জুটিতেই লড়াই করার মতো পুঁজি পায় সিলেট। ওয়ার্নার-আলী জুটিতে আসে ৬৩ রান। এর মধ্যে বিপিএলে টানা দ্বিতীয় হাফ সেঞ্চুরি তুলে নেন সিলেটের অধিনায়ক। আউট হওয়ার আগে ৪৩ বলে ৬৩ রান করেন ওয়ার্নার। মারেন একটি ছক্কা ও ৮টি চার।

এদিকে জাকের আলী ১৮ বলে ২৫ রান করে আউট হয়েছেন। তিনি মেরেছেন একটি করে ছক্কা ও চার।

নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করে সিলেট। নিজেদের পঞ্চম জয় পেতে ১৫৯ রান চাই ঢাকা ডায়নামাইটসের।

ঢাকার হয়ে ৪২ রানে ৩ উইকেট নিয়েছেন অ্যান্ড্রু ব্রিচ। সাকিব নিয়েছেন ২ উইকেট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.