Sylhet Today 24 PRINT

নিউজিল্যান্ড সিরিজের ওয়ানডে দল ঘোষণা, ফিরলেন সাব্বির-তাসকিন

ক্রীড়া প্রতিবেদক |  ২৩ জানুয়ারী, ২০১৯

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে ফিরেছেন আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাসের নিষেধাজ্ঞার মধ্যে থাকা সাব্বির রহমান। ২০১৭ সালের অক্টোবরে চ্যাম্পিয়ন্স ট্রফির পর আর ওয়ানডে না খেলা তাসকিন আহমেদও ফিরেছেন দলে।

বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে ১৫ জনের ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

গত অগাস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরের সময় এক সমর্থককে ফেসবুকে গালাগাল দিয়ে ছয় মাসের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাব্বির। ১ সেপ্টেম্বর থেকে কার্যকর হওয়া তার নিষেধাজ্ঞা শেষ হওয়ার কথা আগামী ফেব্রুয়ারির শেষে। কিন্তু প্রধান নির্বাচক জানান, সাব্বিরের নিষেধাজ্ঞা ডিসিপ্লিনারি কমিটি এক মাস কমানোয় তাকে দলে নিয়েছেন তারা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ খেলা ওয়ানডে স্কোয়াড থেকে বাদ পড়েছেন ইমরুল কায়েস, আরিফুল হক ও পেসার আবু হায়দার রনি।

প্রথমবারের মতো দলে নেওয়া হয়েছে অফ স্পিনিং অলরাউন্ডার নাঈম হাসানকে। 

নিউজিল্যান্ড সিরিজের ওয়ানডে দল:  মাশরাফি মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, নাঈম হাসান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.