Sylhet Today 24 PRINT

বিশ্বকাপ মাতাবেন সাকিব-তামিম-মুশফিক

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের হয়ে বিশ্বকাপ মাতাতে প্রস্তুত জাতীয় দলের তিন অভিজ্ঞ ক্রিকেটার।

নিউজ ডেস্ক |  ২০ জানুয়ারী, ২০১৫

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের হয়ে বিশ্বকাপ মাতাতে প্রস্তুত জাতীয় দলের তিন অভিজ্ঞ ক্রিকেটার। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও ড্যাশিং ওপেনার তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম। অস্ট্রেলিয়ার মাটিতে নিজেসহ সাকিব-তামিমের ভালো করার কথা জানালেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। নিজের পরিকল্পনার সঙ্গে তামিম ও সাকিবকেও এগিয়ে রাখছেন বাংলাদেশের অন্যতম সেরা এই ক্রিকেট তারকা।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দলের অনুশীলন শেষে এমন কথাই সাংবাদিকদের জানিয়েছেন মুশফিক। বাংলাদেশ দলের হয়ে তৃতীয় বিশ্বকাপ খেলার জন্য নিজেদের প্রস্তুত করছেন এ তিন তারকা।

ক্যারিয়ারের সেরা ফর্মে রয়েছেন তারা তিনজন। বিশেষ করে এ মুহুর্তে ক্রিকেটের তিন ফরম্যাটেই অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে রয়েছেন সাকিব আল হাসান। তার ব্যাপারেই সবচেয়ে বেশি আশাবাদী মুশফিক। তার মতে, যে ফর্মে রয়েছেন, সাকিব তাতে তিনি যে অস্ট্রেলিয়ার উইকেটে ঝড় তুলতে পারবেন, এটা নিশ্চিত করেই বলা যায়।বিশ্বকাপের আগেই বিগ ব্যাশ লিগে খেলে অস্ট্রেলিয়াকে নিজের হোমভেন্যু বানিয়ে নিয়েছেন সাকিব।

জাতীয় দলের হয়ে সেরা ফর্মে থাকা তিন তারকা বিশ্বকাপে কেমন ক্রিকেট খেলবেন? এমন প্রশ্নের জবাবে মুশফিকুর রহিম বলেন, ‘এটা আমাদের জন্য অনেক বড় সুযোগ। ভালো কিছু করার। এর জন্য যা যা করা দরকার আমরা সবই করছি। এখন আল্লাহ সহায় থাকলে, ভালো কিছু হবে। এমনও হতে পারে বিশ্বকাপের সেরা পাঁচ ব্যাটসম্যানের মধ্যে বাংলাদেশের দুই তিনজনও থাকতে পারে। আমরা যতোটা সম্ভব সেরা প্রস্তুতি নিচ্ছি। এখন মাঠে কাজটা করে দেখানোর সময়। আমাদের লক্ষ্য থাকবে অসাধারণ কিছু করে দেখাতে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.