Sylhet Today 24 PRINT

এ্যাপোল-১১ ক্লাবকে ৮ উইকেটে হারিয়েছে ওয়ান্ডারার্স ক্লাব

সিলেটটুডে ডেস্ক |  ১৮ ফেব্রুয়ারী, ২০১৯

“সিলেট সিক্সার্স ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৮-২০১৯” এর আজকের খেলায় জয়ী হয়েছে ওয়ান্ডারার্স ক্লাব।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) এ্যাপোল-১১ ক্লাবকে ৮ উইকেটে হারায় ওয়ান্ডারার্স ক্লাব।

ওয়ান্ডারার্স ক্লাব টসে জিতে এ্যাপোল-১১ ক্লাবকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়। এ্যাপোল-১১ ক্লাব ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে সুজন ৬৪ রান, ও সিয়াম ৪৯ রান সংগ্রহ করে এবং ওয়ান্ডারার্স ক্লাবের পক্ষে আকস্র ও ফাহাদ ২ টি করে উইকেট লাভ করে।

জবাবে ওয়ান্ডারার্স ক্লাব ৪৯.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে । দলের পেক্ষ এমদাদ অপরাজিত ১০১ রান ও আজুয়াদ ৫৬ রান সংগ্রহ করে এবং এ্যাপোল-১১ ক্লাবের পক্ষে ইরফান ও ফকরুল ১ টি করে উইকেট লাভ করে।
“সিলেট সিক্সার্স ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৮-২০১৯” এর ১৮ ফেব্রুয়ারী ২০১৯ ইং তারিখের খেলায় ওয়ান্ডারার্স ক্লাব ৮ উইকেটে এ্যাপোল-১১ ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন ওয়ান্ডারার্স ক্লাবের খেলোয়াড় এমদাদ। তিনি ১৪৫ বলে ১০১ রান করে অপরাজিত ছিলেন। খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচ ক্রেষ্ট প্রদান করেন সিলেট জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জাতীয় স্কোরার এইচ. ইউ. দীপু।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিলেট সিক্সার্স এর পৃষ্ঠপোষকতায় এবং ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় বুধবার বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র মুখোমুখি হবে হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাবের।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.