Sylhet Today 24 PRINT

ক্রাইস্টচার্চ টেস্ট বাতিল

স্পোর্টস ডেস্ক |  ১৫ মার্চ, ২০১৯

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল মাঠে  বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের তৃতীয় টেস্ট বাতিল করা হয়েছে। আগামী শনিবার (১৬ মার্চ) ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড মিলে এই সিদ্ধান্ত নিয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে টুইট করে বিষয়টি নিশ্চিত করা হয়েছে, 'যাদের ওপর এই ঘটনার প্রভাব পড়েছে তাদের পরিবার-পরিজন এবং বন্ধু-বান্ধবের জন্য আমাদের গভীর সমবেদনা। নিউজিল্যান্ড ক্রিকেট এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আলাপ করে হ্যাগলি ওভাল টেস্ট বাতিলের সিদ্ধান্ত নেওয়া। হয়েছে। দুই দলেরই ক্রিকেটার এবং কোচিং স্টাফরা নিরাপদ আছেন বলেও জানাচ্ছি।'

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল স্টেডিয়ামের নিকটে আল নূর নামের মসজিদ আছে। বাংলাদেশ দলের ক্রিকেটারও অনুশীলন শেষে স্থানীয় সময় বেলা দেড়টার দিকে নামাজ আদায়ের জন্য রওয়া দেন। ওই মসজিদে গোলাগুলির ঘটনা ঘটে। বাংলাদেশ দলের কয়েকজন ক্রিকেটার মসজিদের খুব নিকটে ছিলেন। তারা গোলাগুলির শব্দও শুনতে পান। মানসিকভাবে বিপর্যস্ত বাংলাদেশ দলের কথা চিন্তা করে সিরিজের শেষ টেস্ট বাতিল ঘোষণা করা হয়েছে। সেখানে কয়েকজন নিহত হয়েছে বলে জানা গেছে। তবে দু'দলের ক্রিকেটার বা কোচিং স্টাফের সবাই নিরাপদে আছেন।

ঘটনার পর বাংলাদেশ দলের ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের সবাই দ্রুত হোটেলে চলে যান। তাদের হোটেল থেকে বের না হওয়ার জন্য বলেছেন বিসিবির একজন মুখপাত্র।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.