Sylhet Today 24 PRINT

নতুন জীবনের পথে সাব্বির

স্পোর্টস ডেস্ক |  ১৭ মার্চ, ২০১৯

শৃঙ্খলাভঙ্গের কারণে গত বছরের সেপ্টেম্বরে ছয় মাসের জন্য সাব্বির রহমানকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যে শাস্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল এ বছরের মার্চের শুরুতে। যদিও ওই শাস্তি তিন মাস মওকুফ করে সাব্বিরকে জায়গা দেওয়া হয় নিউজিল্যান্ড সিরিজে। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন জাতীয় দলে এবং ব্যাটেও পাচ্ছেন রান।

এবার বাংলাদেশ জাতীয় দলের হার্ডহিটার সাব্বির রহমান শুরু করলেন জীবনের নতুন ইনিংস।

একেবারেই ঘরোয়া পরিবেশে সম্প্রতি সবাইকে না জানিয়ে সাব্বির রহমান সেড়ে ফেলেন আকদ। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অর্পার সঙ্গে এই আকদ অনুষ্ঠিত হয়। তবে তার বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা না গেলেও এমনটা জানা গেছে সাব্বিরের স্ত্রী ইন্টার ফার্স্ট ইয়ারে পড়াশোনা করছেন।

যদিও এর আগে সাব্বির রহমানের মা জানিয়েছিলেন সাব্বিরের পছন্দের কেউ রয়েছেন এবং তাকেই হয়তো বিয়ে করতে চান তিনি। এ নিয়ে তখন সাব্বিরের মা জানান, দুই-এক বছরের মধ্যে ছেলের বিয়ে দিবেন না তিনি। সে সময় সাব্বির বিয়ের বিষয়ে আভাস দিয়েছিলেন। কবে নতুন ইনিংস শুরু করেন সেটিই অপেক্ষায় ছিলো সবাই।

তখন ভক্তদেরকে তার পছন্দের মানুষটির নাম পরিচয় না জানালালেও এবার ভক্তদেরকে সুখবরটি দিয়েই দিলেন সাব্বির।

প্রসঙ্গত, বাংলাদেশের জার্সিতে আন্তর্জাতিক অঙ্গনে তিন ফরম্যাটেই খেলার সৌভাগ্য হয়েছে ডানহাতি এ ক্রিকেটারের। এখনো পর্যন্ত ১১টি টেস্ট, ৫৭টি ওয়ানডে ও ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। যার মধ্য থেকে তার সংগ্রহ টেস্টে ৪৮১, ওয়ানডেতে ১২১২ ও টি-টোয়েন্টিতে ৯০৬ রান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.