Sylhet Today 24 PRINT

আইপিএল শেষ সাকিবের, দেশে ফিরছেন

স্পোর্টস ডেস্ক |  ২৮ এপ্রিল, ২০১৯

আইপিএল থেকে দেশে ফিরছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশে ফিরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিবেন তিনি। বিশ্বকাপের জন্য সবার মতো তিনিও নিজেকে প্রস্তুত করবেন।

চলতি আইপিএলে এখন পর্যন্ত সানরাইজার্স খেলেছেন ১১টি ম্যাচে। সেখানে সাকিব সুযোগ পেয়েছেন মাত্র ৩টি ম্যাচে। এবারের আসর খুব একটা ভালো কাটেনি দেশসেরা এ অলরাউন্ডারের। ব্যাটে-বলে কোনও ম্যাচেই জ্বলে উঠতে পারেননি তিনি।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কদিন আগেই তাকে দেশে ফিরে প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চিঠি দেয়। তবে সাকিব কিছুদিন অপেক্ষা করেছিলেন আইপিএলের ম্যাচে ফেরার জন্য। এরপর দুই ম্যাচে খেলেছেনও।

রোববার বিশ্বকাপ ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলে থাকা সবাই অনুশীলন করলেও ছিলেন না সাকিব। জানা গেছে, আজ বিকেলেই দেশের বিমান ধরার কথা রয়েছে তার। ২৯ এপ্রিল জাতীয় দলের অনুশীলনেও থাকবেন।

এরপর ৩০ এপ্রিল বিশ্রামে থেকে ১ মে দলের সঙ্গে রওনা করবেন আয়ারল্যান্ডের উদ্দেশে ত্রিদেশীয় সিরিজ খেলতে। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ডের সঙ্গে তৃতীয় দল ওয়েস্ট ইন্ডিজ।

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ দল
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.