Sylhet Today 24 PRINT

ম্যারাডোনার বিরুদ্ধে বান্ধবীর মামলা, গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক |  ২৪ মে, ২০১৯

কাঁধের চোটে অস্ত্রোপচার করানোর জন্য মেক্সিকো থেকে দেশে ফিরছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। কিন্তু নিজ দেশে ফিরেই পড়লেন বড় বিপত্তিতে। বিমানবন্দরে আটকানো হয় তাকে। সাবেক বান্ধবী রোকিও অলিভিয়ার করা মামলায় শেষপর্যন্ত গ্রেপ্তারই করা হয় এ কিংবদন্তিকে। এমন সংবাদই প্রকাশ পেয়েছে আর্জেন্টিনার স্থানীয় গণমাধ্যমে।

ছয় বছরের সম্পর্কের পর গত ডিসেম্বরে অলিভিয়ার সঙ্গে সম্পর্ক ভঙ্গ করেন ম্যারাডোনা। সাবেক বান্ধবীর আইনি ও অর্থনৈতিক চাহিদায় বিরক্ত হয়েই সম্পর্ক ছেদ করেন তিনি। আর কারণেই ক্ষেপে গিয়ে সান মিগুয়েল পারিবারিক আদালতে ৬.৩ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা দেন অলিভিয়া।

প্রতিবেদন অনুযায়ী, মেক্সিকোর দ্বিতীয় বিভাগের দল দোরাদস দি সিনালোয়ার কোচ ম্যারাডোনা মেক্সিকো থেকে নিজ দেশে ফেরার সময় বুয়েন্স আয়ার্স বিমানবন্দরে তাকে আটকায় কর্তৃপক্ষ। সাবেক বান্ধবীর মামলায় এরপর তাকে গ্রেপ্তার করা হয়। আগামী ১৩ জুন সে মামলার শুনানি হবে। তবে সেখানে ম্যারাডোনাকে উপস্থিত না থাকলেও চলবে, সেক্ষেত্রে তার আইনজীবীকে অবশ্যই থাকতে হবে।

বেশ কিছুদিন ধরেই কাঁধের চোটে ভুগছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি। চোট নিয়েই কোচিং করিয়ে যাচ্ছিলেন দোরাদোসকে। মৌসুম শেষে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন ম্যারাডোনা। খেলা ছাড়ার পর থেকে স্বস্তিতে নেই তিনি। প্রায় নিয়মিতই অসুস্থতায় পড়ছেন তিনি। পাকস্থলীতে রক্তক্ষরণ বন্ধ করতে অস্ত্রোপচার করিয়েছেন গত জানুয়ারিতেই। তবে এবার অস্ত্রোপচার করানোর আগেই পড়লেন বড় জটিলতায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.