Sylhet Today 24 PRINT

রিয়াল মাদ্রিদে হ্যাজার্ড

স্পোর্টস ডেস্ক |  ০৮ জুন, ২০১৯

চেলসি থেকে অবশেষে আনুষ্ঠানিকভাবে রিয়াল মাদ্রিদে যোগ দিলেন বেলজিয়ান উইঙ্গার এডেন হ্যাজার্ড।

৭ জুন নিজেদের ওয়েবসাইটে হ্যাজার্ডের দলবদলের বিষয়টা নিশ্চিত করেছে রিয়াল।

গত দুই-তিন মৌসুম ধরেই গুঞ্জনটা শোনা যাচ্ছিল। গত মৌসুমে ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল ছাড়ার পর আরও জোরালো হয় গুঞ্জনটা। এর সঙ্গে বিভিন্ন গণমাধ্যমে রিয়াল ও কোচ জিনেদিন জিদানকে নিয়ে এডেন হ্যাজার্ডের মুগ্ধতা ভরা সাক্ষাৎকার তো ছিলই।

অবশেষে চেলসি থেকে রিয়ালের হয়েছেন হ্যাজার্ড। বেলজিয়ান তারকার যোগদানের বিষয়টা গতকাল নিজেদের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে জানিয়েছে স্প্যানিশ ক্লাবটি।

হ্যাজার্ডের সঙ্গে রিয়ালের চুক্তিটা ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত। অর্থাৎ আপাতত রিয়ালের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন হ্যাজার্ড। শোনা যাচ্ছে, রোনালদোর অভাব পূরণ করতে রিয়ালে যাওয়া হ্যাজার্ড রোনালদোর ফেলে যাওয়া সাত নম্বর জার্সিটাই পরবেন। যে জার্সিটা গত মৌসুমে স্ট্রাইকার মারিয়ানো দিয়াজ পরেছিলেন। আরও শোনা যাচ্ছে, রিয়ালে প্রতি সপ্তাহে চার লাখ পাউন্ড কামাবেন তিনি। যা তাকে রিয়ালের সর্বোচ্চ আয় করা খেলোয়াড় বানিয়ে দেবে।

চেলসির সঙ্গে হ্যাজার্ডের চুক্তির বাকি ছিল আর মাত্র এক বছর। তা সত্ত্বেও ২৮ বছর বয়সী হ্যাজার্ডকে দলে পাওয়ার জন্য ১০০ মিলিয়ন ইউরো খরচ করছে রিয়াল মাদ্রিদ। এ দামেই তারা রোনালদোকে জুভেন্টাসের কাছে বিক্রি করেছিল।

মূল দলবদলের জন্য ১০০ মিলিয়ন, সঙ্গে বিভিন্ন শর্ত পূরণ সাপেক্ষে আরও ৩০ মিলিয়ন পাউন্ড দেবে রিয়াল।

এদিকে নিজের ফেসবুক পেজে আবেগঘন বার্তায় চেলসিকে বিদায় জানিয়েছেন হ্যাজার্ড।

হ্যাজার্ডের বেলজিয়াম সতীর্থ থিবো কোর্তোয়া সামাজিক যোগাযোগমাধ্যমে হ্যাজার্ডের সঙ্গে একটা ছবি পোস্ট করে লিখেছেন, ‘বিশ্বের সেরা ক্লাবে স্বাগতম, বন্ধু!’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.