Sylhet Today 24 PRINT

টিম বাস থামিয়ে অসুস্থ ভক্তের সঙ্গে দেখা করলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক |  ১০ জুন, ২০১৯

১১ বছর বয়সী এদুয়ার্দো মোরেইরা। লিউকোমিয়ায় আক্রান্ত। ক্রিশ্চিয়ানো রোনালদোর বড় ভক্ত। নেদারল্যান্ডসের বিরুদ্ধে নেশনস লিগের ফাইনালে নামার আগে পোর্তো স্টেডিয়াম থেকে অনুশীলন সেরে বেরোচ্ছিলেন রোনালদো। টিম বাসে উঠতে যাওয়ার ঠিক আগের মুহূর্তে মোরেইরোকে দেখতে পান সিআরসেভেন। টিম বাস ততক্ষণে রওনা হওয়ার জন্য তৈরি। কিন্তু রোনালদো টিম বাস দাঁড় করিয়ে রাখলেন।

মোরেইরো একটি পোস্টার নিয়ে স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে ছিল। সেই পোস্টারে লেখা ছিল, ‘রোনাল্ডো, আমাকে একবার জড়িয়ে ধরবে?’

মাঠে তিনি বিপক্ষ ফুটবলারদের এক ইঞ্চি জমি ছাড়েন না। কিন্তু মাঠের বাইরে যেন তিনি আলাদা একজন মানুষ। বিশেষ করে নিজের ভক্তদের জন্য তিনি সবসময় উদার। সেটাই যেন ফের প্রমাণ করে দিয়ে গেলেন রোনালদো। মোরেইরোর হাতের পোস্টার দেখার সঙ্গে সঙ্গে রোনালদো তার দিকে এগিয়ে গেলেন। তার পর মোরেইরোকে জড়িয়ে ধরলেন। তার সঙ্গে ছবি তুললেন এবং বেশ কিছুক্ষণ সময় কাটালেন। সব শেষে টিম বাসে তুলে নিলেন মোরেইরোকে।

পরে জানা যায়, শিশুটি লিউকোমিয়ায় আক্রান্ত। এক বছর বয়স থেকে তার চিকিৎসা চলছে। দুই বছর বয়সে প্রথমবার মোরেইরোর বোনম্যারো পরিবর্তন করা হয়। প্রিয় তারকা রোনালদোর থেকে এমন সারপ্রাইজ পেয়ে মোরেইরোর খুশির অন্ত নেই।

রিয়াল মাদ্রিদ ছেড়ে ২০১৮-১৯ মৌসুমে জুভেন্টাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম মৌসুমেই সিরি-এ জিতেছেন সিআর সেভেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.