Sylhet Today 24 PRINT

ভারতীয়দের ফাইনালের টিকিট ফেরত দিতে বললেন নিশাম

স্পোর্টস ডেস্ক |  ১৩ জুলাই, ২০১৯

ভারত উঠবে ফাইনালে। এ আশায় ফাইনাল ম্যাচের মোটামুটি অর্ধেকসংখ্যক টিকিট কিনে রেখেছিলেন দলটির সমর্থকেরা। কিন্তু সব প্রস্তুতিতে পানি ঢেলে দিয়েছে নিউজিল্যান্ড। ভারতকে হারিয়ে উল্টো তারাই উঠেছে ফাইনালে।

পছন্দের দল ফাইনালে না থাকলে মাঠে গিয়ে খেলা দেখার আগ্রহ অনেকটাই কমে যায়, এটা জানেন কিউই অলরাউন্ডার জিমি নিশাম।

ভারতীয় সমর্থকদের তাই অনুরোধ করেছেন, ম্যাচ না দেখলে অন্তত টিকিটগুলো যেন আইসিসিকে ফেরত দিয়ে দেন তাঁরা। তাতে যেসব কিউই বা ইংলিশ ভক্তের কাছে টিকিট নেই, তাঁরা ফাইনাল ম্যাচটা দেখতে পারবেন

সেমিফাইনালের আগে খবর এসেছিল, ফাইনালের ৪১ শতাংশ টিকিট কিনে বসে আছেন ভারতীয় সমর্থকেরা। সেই ভারতই বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালে উঠতে ব্যর্থ হয়েছে। তাহলে টিকিটগুলোর কী হবে? শেষমেশ ভারতীয় সমর্থকেরা যদি না আসেন?

এ শঙ্কায় কিউই তারকা জিমি নিশাম ভারতীয় সমর্থকদের অনুরোধ করেছেন, ফাইনাল দেখতে না এলে অন্তত টিকিটগুলো যেন আইসিসিকে ফেরত দেওয়া হয়। তাতে টিকিট না পাওয়া নিউজিল্যান্ড বা ইংল্যান্ডের সমর্থকেরা মাঠে বসে ফাইনালের আমেজ উপভোগ করতে পারবেন।

দলে আছে বিশ্বের এক ও দুই নম্বর ব্যাটসম্যান বিরাট কোহলি ও রোহিত শর্মা। বিশ্বের সেরা বোলার যশপ্রীত বুমরাও তাঁদের দলে। এর সঙ্গে যোগ করুন যুজবেন্দ্র চাহাল ও কূলদীপ যাদবের বৈচিত্র্যপূর্ণ স্পিন আর মহেন্দ্র সিং ধোনির অভিজ্ঞ মস্তিষ্ক। আছে হার্দিক পান্ডিয়ার মতো মারকাটারি অলরাউন্ডারও। বিশ্বকাপ জিততে আর কী লাগে? এমনটা ভেবেছিলেন ভারতীয় সমর্থকেরাও। কিন্তু সকল হিসাব-নিকাশকে ভুল প্রমাণ করে ভারতকে হারিয়ে ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড।

দলের প্রতি অতি আত্মবিশ্বাস দেখিয়ে ফাইনালের মোটামুটি অর্ধেকসংখ্যক টিকিটই কিনে রেখেছিলেন ভারতীয় সমর্থকেরা। কিন্তু যেখানে নিজের দলই ফাইনালে উঠতে পারেনি, সেখানে ফাইনাল ম্যাচ দেখতে গিয়ে কী লাভ?

টিকিট কেনা অধিকাংশ ভারতীয় তাই লর্ডসে ফাইনাল দেখতে আসবেন না, এমন আশঙ্কা করছেন অনেকে। এ তালিকায় আছেন কিউই তারকা জিমি নিশামও।

টুইটারে ভারতীয় সমর্থকদের আহ্বান করেছেন, তাঁরা যদি ম্যাচ দেখতে না আসেন, তাহলে যেন টিকিটগুলো আইসিসির কাছে ফেরত দিয়ে দেন, ‘প্রিয় ভারতীয় সমর্থকবৃন্দ, আপনারা যদি ফাইনাল ম্যাচ মাঠে এসে দেখতে না চান, তাহলে অনুগ্রহ করে অফিশিয়াল প্ল্যাটফর্মে টিকিটগুলো আবার বিক্রি করে দিন। আমি জানি অতিরিক্ত লাভ করতে অনেক ভালো লাগে, কিন্তু অন্তত এক দিন লাভের কথা চিন্তা না করে ক্রিকেট ভক্তদের ফাইনাল ম্যাচটা দেখার সুযোগ করে দিন!’

নিশামের অনুরোধ ভারতীয় সমর্থকেরা রাখবেন কি না কে জানে, না হলে লর্ডসের গ্যালারি খাঁ-খাঁ করবে যে!

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.