Sylhet Today 24 PRINT

ভারতের বিদায়ে ১৫ কোটি টাকার ক্ষতি স্টার স্পোর্টসের

স্পোর্টস ডেস্ক |  ১৪ জুলাই, ২০১৯

বিশ্বকাপ থেকে ভারত ছিটকে যাওয়ায় বিপুল ক্ষতির মুখে পড়েছে স্টার স্পোর্টস। বিরাট কোহলিরা ফাইনালে না যাওয়ায় অন্তত ১০ থেকে ১৫ কোটি টাকা ক্ষতি হয়েছে বিশ্বকাপে সম্প্রচারের দায়িত্বে থাকা চ্যানেলটির। খবর ভারতীয় সংবাদ মাধ্যম আজকালের।

সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারত ১৮ রানে হেরে যাওয়ায় মাথায় হাত পড়েছে স্টার স্পোর্টস কর্তৃপক্ষের। ভারত ফাইনালে গেলে ১০ সেকেন্ডের একটি বিজ্ঞাপন থেকে স্টার স্পোর্টসের আয় হত ২৫ থেকে ৩০ লাখ টাকা।

কিন্তু ইংল্যান্ড-নিউজিল্যান্ড ফাইনালে সেই বিজ্ঞাপন থেকে আয় হবে মাত্র ১৫ থেকে ১৭ লাখ টাকা। অবশ্য ভারত ছিটকে গেলেও আইপিএল ও বিশ্বকাপে বিজ্ঞাপন থেকে প্রচুর লাভ করে নিয়েছে স্টার স্পোর্টসের।

ভারতীয় সংবাদ মাধ্যম আজকাল তাদের প্রতিবেদনে উল্লেখ করে, বিশ্বকাপে প্রতিটি ম্যাচে ৫৫০০ সেকেন্ড বিজ্ঞাপন দেখানোর সময় পেয়েছে স্টার স্পোর্টসের। ফাইনালে সেটা বেড়ে হত ৭০০০ সেকেন্ড। কিন্তু ভারত ছিটকে যাওয়ায় বিজ্ঞাপনের সময় বাড়লেও লাভ হলো না সম্প্রচারের দায়িত্বে থাকা সংস্থার।

বিশ্বকাপের জন্য ৪০টি বিজ্ঞাপনী সংস্থার সঙ্গে চুক্তি ছিল স্টার স্পোর্টসের। ভারত ছিটকে যাওয়ায় বিজ্ঞাপনী সংস্থাগুলোও হতাশায় ডুবছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.