Sylhet Today 24 PRINT

ষষ্ঠ সাপোর্ট ওয়ার্ল্ডকাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন সাপোর্ট অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক |  ২০ জুলাই, ২০১৯

ষষ্ঠ সাপোর্ট ওয়ার্ল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সাপোর্ট অস্ট্রেলিয়া। ১৯ জুলাই শুক্রবার অনুষ্ঠিত ফাইনালে তারা ৩৫ রানে সাপোর্ট বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌর ব অর্জন করে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন সর্বাধিক রান সংগ্রহকারী হাসান। ফাইনাল ম্যাচে সেরা টুর্নামেন্টে সর্বাধিক উইকেট লাভকারী খাইরুল।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন টুর্নামেন্টের প্রবর্তক সাংবাদিক আব্দুর রশিদ রেনু। এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী খোরশেদ আলম, আব্দুর রহমান বাচ্চু, হেলাল আহমদ, টুর্নামেন্টের সমন্বয়কারী রাফি চৌধুরী, আম্পায়ার দিলোয়ার হোসেন।

মূল বিশ্বকাপকে সামনে রেখে প্রতি চার বছর পর ল এই টুর্নামেন্টের আয়োজন হয়ে থাকে। প্রতীকী টুর্নামেন্ট হওয়ায় নকআউট পদ্ধতিতে শুরু থেকেই ম্যাচ হয় ২০ ওভারের। ১৯৯৯ সালের বিশ্বকাপের বাংলাদেশের অভিষেককে স্মরণীয় করে রাখতে ওই বছর থেকে টুর্নামেন্টটি শুরু হয়। এর ধারাবাহিকতায় গত ২৯ এপ্রিল শহরতলীর ঘোপালে সুরমা নদীর তীরে শুরু হয়েছিল ষষ্ঠ সাপোর্ট ওয়ার্ল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের। পবিত্র রমজানে বন্ধ ছিল টুর্নামেন্টের খেলা। পরবর্তিতে টানা বৃষ্টির কারণে টুর্নামেন্টটি শেষ হতে কিছুটা বিলম্ব হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.