Sylhet Today 24 PRINT

নিউমোনিয়ায় আক্রান্ত জুভেন্টাসের কোচ

সিলেটটুডে ডেস্ক |  ২৩ আগস্ট, ২০১৯

নিউমোনিয়ায় আক্রান্ত জুভেন্টাসের কোচ মাউরিসিও সারি। তাই টানা নবম সিরি ‘এ’ ট্রফি জয়ের মিশনে শুরুতেই কোচকে পাচ্ছে না জুভেন্টাস। নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার কারণে প্রথম দুই ম্যাচে ডাগআউটে থাকবেন না তিনি।

রোগ ধরা পড়ার পর চিকিৎসা করাচ্ছেন জুভেন্টাসের নতুন কোচ। শারীরিক অবস্থার অগ্রগতিও দেখা যাচ্ছে। কিন্তু শেষ স্বাস্থ্য পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে, ডাগআউটে থাকার মতো অবস্থায় এখনও নেই সারি। আগামী শনিবার পার্মার বিপক্ষে সিরি ‘এ’র প্রথম ম্যাচ খেলবে জুভেন্টাস। নাপোলির বিপক্ষে দ্বিতীয় ম্যাচটি পরের শনিবার।

গত শনিবার ত্রিয়েস্তিনার বিপক্ষে প্রীতি ম্যাচ জয়ের পর অসুস্থ হন ৬০ বছর বয়সী কোচ। দুই দিন পর ক্লাবের ট্রেনিং গ্রাউন্ডে ফিরলেও বেশিক্ষণ থাকতে পারেননি সেখানে।

জুভেন্টাস এক বিবৃতিতে জানায়, আজ বেশ কয়েকটি স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে মাউরিসিও সারির, তার শারীরিক অবস্থা বেশ ভালো। কিন্তু নিউমোনিয়া থেকে পুরোপুরি সেরে উঠতে আরো কয়েক দিন সময় লাগবে। তাতে সিরি ‘এ’র প্রথম দুই ম্যাচে পার্মা ও নাপোলির বিপক্ষে থাকতে পারবেন না কোচ।

সাফল্যের ৫টি বছর কাটিয়ে গত মৌসুম শেষে কোচের দায়িত্ব ছাড়েন ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি। চেলসিকে ইউরোপ লিগ জেতানো সারি পূরণ করেন তার শূন্যস্থান। কিন্তু জুভেন্টাসের সঙ্গে নতুন অধ্যায়ের শুরুতেই ছিটকে গেলেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.