Sylhet Today 24 PRINT

আগুয়েরোর জোড়া গোলে ম্যান সিটির বড় জয়

স্পোর্টস ডেস্ক |  ৩১ আগস্ট, ২০১৯

সের্হিও আগুয়েরোর জোড়া গোল আর কেভিন ডি ব্রুইনে ও বের্নার্দো সিলভার গোলে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।

নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শনিবার ৪-০ গোলে । ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনেকে হারিয়েছে শিরোপাধারী সিটি। এ নিয়ে লিগে টানা ১৮ ম্যাচ অপরাজিত থাকল পেপ গুয়ার্দিওলার দল।

চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট সিটির।

প্রথম আক্রমণ থেকেই এগিয়ে যায় সিটি। সতীর্থের থ্রু পাস ধরে দাভিদ সিলভার ব্যাক পাস থেকে পাওয়া বল নিখুঁত প্লেসিং শটে জালে জড়িয়ে দেন ডি ব্রুইনে।

বলের নিয়ন্ত্রণ ও আক্রমণে এগিয়ে থাকা সিটি ব্যবধান বাড়ায় ৪২তম মিনিটে। ডি ব্রুইনের বাড়ানো বল ধরে একটু এগিয়ে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে জাল খুঁজে নেন আগুয়েরো। এ নিয়ে লিগে টানা চার ম্যাচে গোল পেলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

৫০তম মিনিটে ম্যাচে ফেরার ভালো একটি সুযোগ পেয়েছিল ব্রাইটন। কিন্তু বেলজিয়ামের ফরোয়ার্ড লেয়ান্দ্রো কাছ থেকে ফাঁকি দিতে পারেননি গোলরক্ষক এদেরসনকে।

দারুণ বোঝাপড়ায় ৫৫তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেয় সিটি। এক সতীর্থের বাড়ানো বল দাভিদ সিলভার পা হয়ে পাওয়ার পর কোনাকুণি শটে লক্ষ্যভেদ করেন আগুয়েরো। চলতি লিগে ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ডের গোল হলো ৬টি।

৭৯তম মিনিটে প্রতিপক্ষের ভুলে পাওয়া বল আগুয়েরো বাড়িয়েছিলেন বের্নার্দো সিলভাকে। পর্তুগিজ মিডফিল্ডার সহজেই স্কোরলাইন ৪-০ করেন। বাকিটা সময় নির্বিঘ্নে পার করে দিয়ে তৃতীয় জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি। গোল করার একটু আগেই দি সিলভার বদলি নেমেছিলেন বের্নার্দো।

শনিবার অন্য ম্যাচে সাউথ্যাম্পটনের মাঠ থেকে ১-১ ড্র নিয়ে ফিরে ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে শেফিল্ড ইউনাইটেডের সঙ্গে ২-২ ড্র করে চেলসি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.