Sylhet Today 24 PRINT

পরিত্যক্ত ফাইনাল: দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা

সিলেটটুডে ডেস্ক |  ২৪ সেপ্টেম্বর, ২০১৯

বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল। তাই নিয়ম অনুযায়ী যুগ্মভাবে চ্যাম্পিয়ন ফাইনালের দুই দল বাংলাদেশ ও আফগানিস্তান।

শেরেবাংলা স্টেডিয়ামে আজ ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। আফগানিস্তান-বাংলাদেশের মধ্যকার এ ফাইনাল মাঠে গড়ানোর কথা ছিল সন্ধ্যা সাড়ে ছয়টায়। কিন্তু বিকেল থেকেই মেঘলা আবহাওয়া ও সন্ধ্যা থেকে বৃষ্টি নামায় খেলা শুরু হওয়া দূরের কথা, টস করতেও নামতে পারেনি দুই দল। শেষ খবর অনুযায়ী বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছে ফাইনাল।

এদিকে বাজে আবহাওয়া উপেক্ষা করে মাঠে উপস্থিত হয়েছেন উল্লেখযোগ্য পরিমাণ দর্শক।

এ ম্যাচের ‘প্লেয়িং কন্ডিশন’ বা নিয়ম অনুযায়ী খেলা রাত ৯.৪০ মিনিটের মধ্যে শুরু করতে না পারলে বাতিল হবে ম্যাচ। আর তখন ‘যৌথ চ্যাম্পিয়ন’ ঘোষণা করা হবে দুই দলকে। ট্রফি ভাগাভাগি করবে বাংলাদেশ ও আফগানিস্তান দুই দল। সন্ধ্যা সাড়ে সাতটার আগে ফাইনাল শুরু করতে পারলে ওভার কাটা হবে না। তবে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ওভার কাটতে শুরু করবেন আম্পায়ার।

ম্যাচ অফিশিয়াল স্কোরার জানিয়েছেন, ন্যূনতম ৫ ওভারের খেলা হলে রাত ৯.৩০ মিনিটে টস হবে। আর ৯.৪৬ মিনিটে মাঠে গড়াবে খেলা। আগের নির্ধারিত সময় অনুযায়ী এ টি-টোয়েন্টি ফাইনাল শেষ হওয়ার কথা ছিল রাত ১০টা ৪০ মিনিটের মধ্যে। কিন্তু বেরসিক বৃষ্টি সব গুবলেট করে দিয়েছে। দুই দল মাঠে এলেও খেলা বাদ দিয়ে বৃষ্টি বন্দী থাকতে হয়েছে খেলোয়াড়, দর্শকসহ সকলকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.