Sylhet Today 24 PRINT

২২ ম্যাচ পর ঘরের মাঠে হারল পিএসজি

স্পোর্টস ডেস্ক |  ২৬ সেপ্টেম্বর, ২০১৯

লিগ ওয়ানে ঘরের মাঠে যেন অপরাজেয় হয়ে উঠেছিল পিএসজি। টমাস টুখেলের শিষ্যদের এবার ভুলে যাওয়া হারের তেতো স্বাদ দিয়েছে দ্বিতীয় সারি থেকে উঠে আসা দল স্তাদে রানস।

ফ্রান্সের শীর্ষ লিগে বুধবার রাতে ম্যাচের পুরোটা সময় জুড়েই আক্রমণে ভুগতে হয়েছে পিএসজিকে। শেষ পর্যন্ত তারা ২-০ গোলে হেরে যায়।

ম্যাচের ২৯তম মিনিটে শিরোপাধারীদের হতবাক করে দিয়ে এগিয়ে যায় রানস। সতীর্থের কর্নারে হেডে বল জালে পাঠান ফরাসি মিডফিল্ডার কামারা।

৪৪তম মিনিটে আরেকটি ধাক্কা খায় পিএসজি। চোট পেয়ে মাঠ ছাড়েন ক্যামেরুনের ফরোয়ার্ড এরিক মাক্সিম চুপো-মোটিং। চোটের কারণে আগে থেকেই দলের বাইরে আছেন আক্রমণভাগের দুই তারকা কিলিয়ান এমবাপে ও এদিনসন কাভানি।

দ্বিতীয়ার্ধেও বল দখলে আধিপত্য করে পিএসজি, কিন্তু তাদের আক্রমণে তেমন ধার ছিল না।

লিগে আগের দুই ম্যাচে শেষ দিকে গোল করে দলের হার এড়ানো নেইমার ৮৪তম মিনিটে সুযোগ পেয়েছিলেন। তবে এবার আর পারেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড, হতাশ করেন পাশের জালে মেরে।

উল্টো যোগ করা সময়ের শেষ দিকে আরেক গোল খেয়ে বসে পিএসজি। দারুণ এক বাইসাইকেল কিকে রানসের অসাধারণ এক জয় নিশ্চিত করেন ফরাসি ফরোয়ার্ড দিয়া।

লিগে ২২ ম্যাচ পর ঘরের মাঠে হারল পিএসজি। এর মধ্যে ২০টিতে জিতেছে ও দুটিতে ড্র করেছে তারা। এর আগে সবশেষ ২০১৮ সালের মে মাসে হেরেছিল গত দুবারের লিগ চ্যাম্পিয়নরা।

এবারের লিগে দ্বিতীয় হারের স্বাদ পাওয়া পিএসজি সাত ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। দ্বিতীয় স্থানে থাকা অঁজির পয়েন্ট ১৫।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.