Sylhet Today 24 PRINT

আট ম্যাচ পর প্রতিপক্ষের মাঠে জিতল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক |  ২৮ সেপ্টেম্বর, ২০১৯

চ্যাম্পিয়ন্স লিগ আর লা লিগার ম্যাচ মিলিয়ে প্রতিপক্ষের মাঠে টানা আট ম্যাচ জয়হীন থাকা বার্সেলোনা অবশেষে পেয়েছে বহুল আকাঙ্ক্ষিত জয়। লা লিগায় শনিবার লুইস সুয়ারেস ও জুনিয়র ফিরপোর গোলে গেতাফেকে ২-০ ব্যবধানে হারিয়ে প্রতিপক্ষের মাঠ থেকে জয় এনেছে এরনেস্তো ভালভেরদের দল।

এই জয়ে সাত ম্যাচে চার জয় ও এক ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট এখন ১৩।

চোটের কারণে দলের সেরা তারকা লিওনেল মেসি ছিলেন না দলে। দলে ছিলেন না হঠাতই তারকা হয়ে ওঠা আনসু ফাতিও। তবু প্রতিপক্ষের মাঠের গেরো কাটাল বার্সেলোনা।

৪১তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় বার্সেলোনা। মাঝমাঠ থেকে গেতাফের এক খেলোয়াড় বল পাঠিয়ে ছিলেন তাদের রক্ষণে। বেরিয়ে এসে নিয়ন্ত্রণে নিয়ে উঁচু করে বাড়ান টের স্টেগেন। আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে জাল খুঁজে নেন সুয়ারেস। মৌসুমে প্রথমবারের মতো প্রতিপক্ষের মাঠে এগিয়ে যায় বার্সেলোনা। ক্লাব ফুটবলে উরুগুয়ে স্ট্রাইকার সুয়ারেসের এটি চারশতম গোল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান বাড়ায় বার্সেলোনা। কার্লেস পেরেসের শট ঠিক মতো ফেরাতে না পেরে বিপদ ডেকে আনেন গেতাফে গোলরক্ষক। গোলের বাকি কাজটা করে নেন জুনিয়র।

৮২তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ডের কারণে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সেলোনার ক্লেমোঁ লংলে। সেভিয়ার বিপক্ষে আগামী ম্যাচে খেলা হবে না বার্সার এই ডিফেন্ডারের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.