Sylhet Today 24 PRINT

১৪ নভেম্বর বাংলাদেশে বসছে ইমার্জিং এশিয়া কাপ

সিলেটটুডে ডেস্ক |  ৩০ সেপ্টেম্বর, ২০১৯

আগামী ১৪ নভেম্বর বাংলাদেশের মাটিতে বসতে যাচ্ছে ইমার্জিং এশিয়া কাপের চতুর্থ আসর। এর আগে ২০১৭ সালে টুর্নামেন্টটির তৃতীয় আসরের আয়োজক ছিল বাংলাদেশ। সেবার ফাইনালে শ্রীলঙ্কার কাছে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নেয় বাংলাদেশ। এক বছর বিরতি দিয়ে আবারো শুরু হতে যাচ্ছে এ আসর।

এ বছর এশিয়ার সেরা আটটি দল খেলবে দুটি গ্রুপে বিভক্ত হয়ে। প্রতি গ্রুপ হতে সেরা দুটি দল খেলবে সেমি ফাইনালে। গ্রুপ 'এ' -তে রয়েছে শ্রীলংকা, পাকিস্তান, আফগানিস্তান ও ওমান। গ্রুপ 'বি' -তে খেলবে ভারত, সংযুক্ত আরব আমিরাত, হংকং ও স্বাগতিক বাংলাদেশ।

১২ নভেম্বর ঢাকায় পা রাখবে সাত সফরকারী দলগুলো। খেলা হবে পাঁচটি ভেন্যুতে। 'এ' গ্রুপের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। 'বি' গ্রুপের খেলাগুলো হবে সাভারের বিকেএসপির মাঠে।

টুর্নামেন্টের সেমিফাইনাল দুটি অনুষ্ঠিত হবে ২০ ও ২১ নভেম্বর। ফাইনাল ২৪ নভেম্বর। এ ম্যাচ তিনটির ভেন্যু মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। সবগুলো ম্যাচ সকাল ৯টা থেকে শুরু হবে।

উদ্বোধনী দিনে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ ও হংকং। ১৬ ও ১৮ তারিখে গ্রুপের বাকি দুটি ম্যাচে ভারত ও সংযুক্ত আরব আমিরাতের মুকাবেলা করবে স্বাগতিক বাংলাদেশ।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.