Sylhet Today 24 PRINT

ইউরোর অপেক্ষা বাড়ল স্পেনের

স্পোর্টস ডেস্ক |  ১৩ অক্টোবর, ২০১৯

ম্যাচ জিতলেই ইউরো ২০২০-এর মূল পর্ব নিশ্চিত হয়ে যেত স্পেনের, কিন্তু পারল না তারা। শেষ মুহূর্তের গোলে স্পেনের জয় কেড়ে নিল নরওয়ে।

ইউরো বাছাইপর্বে শনিবার ‘এফ’ গ্রুপের ম্যাচ শেষ হয়েছে ১-১ সমতায়। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতে স্পেনকে এগিয়ে নেন সাউল নিগেস। স্পট কিকে সমতা ফেরান জশুয়া কিং।

মাঠে নেমেই ইকের কাসিয়াসকে ছাড়িয়ে স্পেনের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ (১৬৮) খেলার রেকর্ড গড়ে ফেলেন রামোস। চুড়ায় ওঠা ম্যাচের প্রথমার্ধে রক্ষণে কঠিন পরীক্ষা দিতে হয়েছে স্প্যানিশ অধিনায়ককে।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় স্পেন। ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে দলকে এগিয়ে নেন নিগেস।

শেষ মুহূর্তে পুরোপুরি রক্ষণাত্মক হয়ে পড়ে অতিথিরা। আক্রমণের পর আক্রমণ করে যাওয়া নরওয়ে সুফল পায় শেষে। বল ক্লিয়ার করতে গিয়ে ওমরের মুখে মেরে বসেন গোলরক্ষক কেপা আরিসাবালাগা। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে তাকে ভুল দিকে পাঠিয়ে বল জালে পাঠান কিং।

টানা ৬ জয়ের পর এই প্রথম পয়েন্ট হারাল স্পেন। ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। একই সময়ে হওয়া গ্রুপের অন্য ম্যাচে মাল্টাকে ৪-০ গোলে হারিয়েছে সুইডেন। ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে তারা। তিনে থাকা রোমানিয়ার পয়েন্ট ১৩। ১০ পয়েন্ট নিয়ে নিয়ে চার নম্বরে আছে নরওয়ে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.