Sylhet Today 24 PRINT

বিশ্বকাপ মিশনে রাতেই দেশ ছাড়ছে মাশরাফি বাহিনী

বিশ্বকাপ খেলতে প্রায় ৩ সপ্তাহ আগেই দেশ ছাড়ছে টাইগার বাহিনী

নিউজ ডেস্ক |  ২৪ জানুয়ারী, ২০১৫


১৪ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে শুরু হচ্ছে ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেট। আর বিশ্বকাপ খেলতে প্রায় ৩ সপ্তাহ আগেই দেশ ছাড়ছে টাইগার বাহিনী  । উদ্দেশ্য ভিন্ন কন্ডিশনের সাথে খাপ খাইয়ে নেয়া।  শনিবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল।
বিশ্বকাপের এটি একাদশতম আসর হলেও বাংলাদেশ পঞ্চমবারের মতো এতে অংশ নিতে যাচ্ছে। ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও স্কটল্যান্ডের সঙ্গে ‘এ’গ্রুপে পড়েছে বাংলাদেশ।
রাত ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে অস্ট্রেলিয়ার উদ্দেশে যাত্রা করবে মাশরাফির নেতৃত্বাধীন বাংলাদেশ দল। শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘আমরা  রাতেই (শনিবার) অস্ট্রেলিয়া যাচ্ছি। কোচিং স্টাফসহ বিসিবির আটজন অফিশিয়াল এবং দলের ১৩জন খেলোয়াড় এদিন অস্ট্রেলিয়া যাবেন। তাছাড়া সাকিব তো অস্ট্রেলিয়াতেই আছে। আর তামিম ইকবাল দু-এক দিন পর অস্ট্রেলিয়া যাবে। দেশের মানুষের কাছে দোয়া চাইছি। বিশ্বকাপে যেন ভালো কিছু করতে পারে আমাদের ক্রিকেটাররা।’
বাংলাদেশের চূড়ান্ত দল : মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল খান, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুমিনুল হক, সাব্বির রহমান, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ ও আরাফাত সানী।

বিশ্বকাপে গ্রুপপর্বে বাংলাদেশের প্রথম ম্যাচটি হবে ১৮ ফেব্রুয়ারি আফগানিস্তানের বিপক্ষে। আর গ্রুপপর্বের শেষ ম্যাচে ১৩ মার্চ নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবেন মাশরাফি-সাকিবরা।

বিশ্বকাপে ভালো খেলে কমপক্ষে কোয়ার্টার ফাইনালে খেলার প্রতিশ্রুতি দিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.