Sylhet Today 24 PRINT

বাংলাদেশে রিয়াল-বার্সার ভিউ পার্টি উদযাপন করবে লা লিগা

স্পোর্টস ডেস্ক |  ১৭ অক্টোবর, ২০১৯

বহুল প্রত্যাশিত এফসি বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ সিএফ এর দ্বৈরথ, এল ক্লাসিকো, আবারও বাংলাদেশি দর্শকদের জন্য অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আগামী ২৬ অক্টোবর বাংলাদেশ সময় বিকেল ৫টায় খেলাটি অনুষ্ঠিত হবে।

বিশ্বমানের এই ক্লাব দুটির মধ্যে উত্তেজনাপূর্ণ প্রতিদ্বন্দ্বিতার সরাসরি সম্প্রচারের জন্য লা লিগা আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার এক্সপো জোনে ৫,০০০ ভক্তদের জন্য ২৪ ফুট প্রশস্ত এবং ১৪.৪ ফুট উঁচু জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করবে

লা লিগার অ্যাম্বাসেডর এবং এফসি বার্সেলোনা ও অ্যাটলেটিকো ডি মাদ্রিদের মতো ক্লাবের প্রাক্তন খেলোয়াড় লুইস গার্সিয়া ভক্তদের সাথে ম্যাচটি উপভোগ করতে ঢাকায় আসবেন। হোসে আন্তোনিও চাচাজা, ম্যানেজিং ডিরেক্টর, লালিগা ইন্ডিয়া এবং লালিগার ইন্ডিয়া প্রতিনিধি গ্যারি উধওয়ানি এই অনুষ্ঠানে অংশ নেবেন।

শুধুমাত্র রেজিস্ট্রেশন করলেই আপনি ম্যাচটি উপভোগ করতে পারবেন। ইভেন্টব্রাইটের (ওয়েবসাইট এবং অ্যাপ)-এর মাধ্যমে বিনামূল্যে টিকিট পাওয়া যাবে।

বাংলাদেশ সময় বিকাল ৩:৩০টায় এই প্রবেশদ্বার উন্মোচিত হবে। খেলা শুরু হওয়ার আগে ভক্তদের মাতিয়ে রাখতে ডিজে সংগীত, উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতা ও বিভিন্ন ফ্যান আক্টিভিটিসের মতো বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে।

বিশ্বের এই প্রান্তে লা লিগা লুইস গার্সিয়া, ফ্রেডেরিক কানৌট, জিয়ানলুকা জামব্রোত্তা এবং স্টিভ ম্যাকম্যানামানের মতো কিংবদন্তিদের সাথে এর আগে বোম্বে, নয়াদিল্লি এবং কলকাতায় বড় পরিসরে এল ক্লাসিকো দেখানোর আয়োজন করেছে।

ভিউ পার্টি সম্পর্কে হোসে আন্তোনিও চাচাজা, ম্যানেজিং ডিরেক্টর, লালিগা ইন্ডিয়া বলেছেন, “বাংলাদেশ ফুটবলপ্রেমীর দেশ। আমরা এই দেশের ভক্তদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা অপরিমেয় এবং তাদের ভালোবাসাই আমাদেরকে এই দেশে এনেছে। আমি আশা করি লালিগা দেশীয় সমর্থকদের পাশাপাশি দেশের জন্যও গুরুত্ব বহন করবে।”

উল্লেখ্য, বাংলাদেশী ভক্তরা এল ক্ল্যাসিকোসহ লালিগার সবকটি ম্যাচ ফেসবুকের মাধ্যমে কোনরকম চার্জ ছাড়াই লাইভ দেখতে পারবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.