Sylhet Today 24 PRINT

বাংলাদেশের ভারত সফর নিয়ে আশাবাদী সৌরভ

স্পোর্টস ডেস্ক |  ২২ অক্টোবর, ২০১৯

বাংলাদেশের ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ধর্মঘটের বিষয়টি এখন ভীষণ আলোচিত। নভেম্বরে ভারত সফর থাকায় টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজকে ঘিরে জমা হচ্ছে সংশয়ের মেঘ। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের নব নির্বাচিত সভাপতি সৌরভ গাঙ্গুলী আশাবাদী এই ধর্মঘট প্রভাব ফেলবে না আসন্ন সিরিজে।

প্রথম শ্রেণির ক্রিকেট থেকে, বিপিএল, বেতন ভাতা বৃদ্ধিসহ নানা ইস্যুতে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্রিকেট থেকে নিজেদের সরিয়ে রাখার ঘোষণা দিয়েছেন সাকিব-তামিমরা। সোমবার আনুষ্ঠানিক এক সংবাদ সম্মেলনে এই ধর্মঘটের কথা জানান তারা।

এই ধর্মঘট আসন্ন ভারত সফরে কোনো প্রভাব ফেলবে কিনা এমন প্রশ্নের উত্তরে গাঙ্গুলী বলেন, এটা অবশ্য তাদের অভ্যন্তরীণ বিষয়। তবে সব কিছু দ্রুত সুরাহা হয়ে যাবে, ভারত সফরে বাংলাদেশ যথাসময়ে আসবে।

উদ্ভূত পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলবেন কিনা এমন প্রশ্নের জবাবে গাঙ্গুলী বললেন, এটা ওদের অভ্যন্তরীণ বিষয়, বিসিবির সঙ্গে কথা বলবো। কিন্তু বিষয়টি আমার অধীনে পড়ে না।

বোর্ডের অভ্যন্তরীন সূত্রগুলো অবশ্য বেশ আশাবাদী যে শিগগিরই বিষয়টি সুরাহা হয়ে যাবে। বিশেষ করে বাংলাদেশ সফরের আগে এমন ধর্মঘটের ঘটনা ঘটিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। শেষ পর্যন্ত তারা বিষয়টি সুরাহা করেই সফরে এসেছিল।

সফর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। দিল্লিতে প্রথম টি-টোয়েন্টি হবে ৩ নভেম্বর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.