Sylhet Today 24 PRINT

বরুশিয়াকে হারিয়ে ইন্টারের প্রথম জয়

স্পোর্টস ডেস্ক |  ২৪ অক্টোবর, ২০১৯

চ্যাম্পিয়ন্স লিগে চলতি মৌসুমে প্রথম জয় পেয়েছে ইন্টার মিলান। ঘরের মাঠে বরুসিয়া ডর্টমুন্ডকে হারিয়েছে আন্তোনিও কন্তের দল।

‘এফ’ গ্রুপের ম্যাচে বুধবার রাতে ২-০ গোলে জেতে স্বাগতিকরা। স্লাভিয়া প্রাগের সঙ্গে ১-১ ড্রয়ে আসর শুরু করা ইন্টার পরের ম্যাচে বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে হেরেছিল ২-১ গোলে।

২২তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন লাউতারো মার্তিনেস। সতীর্থের উঁচু করে বাড়ানো বল ধরে অফ-সাইডের ফাঁদ ভেঙে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে আগুয়ান গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার বাড়ালেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পাচ্ছিল না ইন্টার। ৮১তম মিনিটে বরুসিয়ার ডিফেন্ডার মাটস হুমেলস ডি-বক্সে ফাউল করলে পেনাল্টি পায় ইতালির ক্লাবটি। স্পট কিকে গোল করতে ব্যর্থ হন মার্তিনেস।

অবশেষে ৮৯তম মিনিটে প্রতি-আক্রমণে ব্যবধান দ্বিগুণ করেন আন্তোনিও কানদ্রেভা। মার্সেলো ব্রজোভিচের ডিফেন্স চেরা পাস ধরে ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন ইতালির এই মিডফিল্ডার।

গ্রুপের আরেক ম্যাচে স্লাভিয়া প্রাগকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। লা লিগা চ্যাম্পিয়নদের সংগ্রহ ৭ পয়েন্ট। সমান ৪ পয়েন্ট করে নিয়ে যথাক্রমে তালিকার দুই ও তিনে আছে ইন্টার ও ডর্টমুন্ড।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.