Sylhet Today 24 PRINT

চেন্নাই এফসির বিপক্ষে বসুন্ধরা কিংসের জয়

স্পোর্টস ডেস্ক |  ২৪ অক্টোবর, ২০১৯

লেবাননের স্ট্রাইকার মোহাম্মদ জালাল কদুহর জোড়া গোলে পরাজয়ের ধারা থেকে বেড়িয়ে এসেছে বসুন্ধরা কিংস। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে ‘বি’ গ্রুপের ম্যাচে তারা ৩-২ গোলে হারিয়েছে ভারতের চেন্নাই সিটি এফসিকে।

এই জয়ের ফলে দুই ম্যাচ থেকে তিন পয়েন্ট সংগ্রহ করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের চ্যাম্পিয়ন বসুন্ধরা। অপরদিকে দুই ম্যাচে অংশ নিয়েও পয়েন্টের খাতা খুলতে পারেনি চেন্নাই। আগের ম্যাচে পরাজিত হওয়ায় টুর্নামেন্টে টিকে থাকতে দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল আজকের ম্যাচটি। আজকের এই পরাজয়ে টুর্নামেন্ট থেকে বলতে গেলে অনেকটাই ছিটকে পড়েছে চেন্নাই।

ম্যাচ শুরু ৬ষ্ঠ মিনিটের মধ্যেই গোল করে বসুন্ধরাকে এগিয়ে দেন কদুহ। তবে ৪৩ মিনিটে গোলটি পরিশোধ করে চেন্নাইকে সমতায় ফিরিয়ে আনেন মানজি।

বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে উঠে স্বাগতিক বসুন্ধরা। ৫৯ মিনিটে গোল করে দলীয় চাহিদা পূরণ করেন দুয়শবেকভ। ফলে ফের এগিয়ে যায় তারা। তবে ৭১ মিনিটে শেরিফ গোল করে ফের সমতায় ফিরিয়ে আনেন চেন্নাইকে।

তবে শেষ বাঁশি বেজে উঠার আগ মুহূর্তে কদুহ নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করলে ৩-২ গোলের ব্যবধানে স্বস্তির জয় নিশ্চিত হয় কিংসদের। বলতে গেলে দ্বিতীয়ার্ধে আধিপত্য বিস্তার করে উপযুক্ত দল হিসেবেই ম্যাচটি জিতেছে বিপিএল চ্যাম্পিয়নরা।

আগামী শনিবার গ্রুপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচে মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসির মোকাবেলা করবে বসুন্ধরা কিংস। একই দিন গ্রুপের আরেক ম্যাচে পরস্পরের মুখোমুখি হবে চেন্নাই সিটি ও গোকুলাম কেরালা এফসি।

প্রথম ম্যাচে কেরেলার কাছে ৩-১ গোলে পরাজিত হয়েছির বসুন্ধরা। আর চেন্নাই এফসি তিরেঙ্গানুর কাছে হেরেছে ৫-৩ গোলে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.