Sylhet Today 24 PRINT

মাঠে পানি হাতে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্ক |  ২৫ অক্টোবর, ২০১৯

পানিপানের বিরতিতে দ্বাদশ খেলোয়াড় ডাগআউট থেকে বেরুনোর কথা ছিল স্বাভাবিক, বেরুলোও। নাহ, এ দ্বাদশ খেলোয়াড় আর কেউ নন, স্বয়ং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন।

আর কখনও এমন ঘটনা না ঘটলেও বিরল সেই দৃশ্যই দেখা গেল ক্যানবেরার মানুকা ওভালে। মাঠে পানি নিয়ে গেলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। স্বভাবতই এ দুর্লভ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছিল সময়ের ব্যাপার। ছবিটি শেয়ার করেছেন জনপ্রিয় ক্রিকেট ব্যক্তিত্ব ও ধারাভাষ্যকার হার্শা ভোগলেও।

অস্ট্রেলিয়া প্রধানমন্ত্রী একাদশের বিপক্ষে টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ দিয়ে সেখানে সফর শুরু করেছে শ্রীলঙ্কা। খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন স্বয়ং অজি প্রধানমন্ত্রী স্কট মরিসন। গ্যালারিতে থেকে সর্বক্ষণ ক্রিকেটারদের উৎসাহিতই করেন তিনি। শুধু তাই নয়, পানিপানের বিরতিতে নিজে ক্রিকেটারদের জন্য পানির বোতল বয়ে মাঠে নিয়ে যান মরিসন। অজি ক্রিকেটারদের সঙ্গে হাইফাইভ করতেও দেখা যায় তাকে।

লঙ্কানদের ব্যাটিংয়ের সময় প্রধানমন্ত্রীকে পানির বোতল হাতে এভাবে মাঠে নামতে দেখে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাও বিস্মিত হন। তাদের শরীরী ভাষাতেই সেই বিস্ময় ধরা পড়ে। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় এ ছবি শেয়ার হওয়া মাত্র ঝড় ওঠে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

মরিসনের স্তুতি গান সোশ্যাল অ্যাক্টিভিস্টরা। ক্রিকেট অন্তঃপ্রাণ মানুষটিকে প্রশংসায় ভাসান তারা। এ ম্যাচে শেষ পর্যন্ত ১ উইকেটের রোমাঞ্চকর জয় তুলে নেয় প্রধানমন্ত্রী একাদশ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৩১ রান তোলে শ্রীলঙ্কা। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ৯ উইকেট খুইয়ে জয় ছিনিয়ে নেয় প্রধানমন্ত্রী একাদশ। হ্যারি নিয়েলসেন খেলেন অনবদ্য ৭৯ রানের ইনিংস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.