Sylhet Today 24 PRINT

বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজে ‘হামলার হুমকি’

স্পোর্টস ডেস্ক |  ২৯ অক্টোবর, ২০১৯

ভারত সফরে বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। এ সফরে টি-টোয়েন্টি সিরিজে হামলার হুমকি দিয়ে চিঠি পেয়েছে ভারতের জাতীয় তদন্ত সংস্থা।

ভারতে তিনটি টি-টোয়েন্টি ও দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ। কিন্তু এরই মধ্যে ভারতীয় সংবাদমাধ্যম এ সিরিজ নিয়ে জানিয়েছে শঙ্কার এক খবর।

ভারতের জাতীয় তদন্ত সংস্থা (এনআইএ) ক্রিকেটারদের নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দিয়েছে দিল্লি পুলিশকে। বিরাট কোহলিদের ওপর হামলার হুমকি দিয়ে একটি চিঠি পেয়েছে এনআইএ। এরপরই জাতীয় দলের নিরাপত্তা জোরদারের নির্দেশ পেয়েছে দিল্লি পুলিশ।

৩ নভেম্বর দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (সাবেক ফিরোজ শাহ কোটলা) টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। দিল্লি পুলিশের সূত্র দিয়ে ‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির ওপর হামলার হুমকি দেওয়া হয়েছে।

কেরালাভিত্তিক সংগঠন ‘অল ইন্ডিয়া লস্কর’ কোহলি এবং যেসব রাজনীতিবিদ ম্যাচ দেখতে যাবেন তাদের ওপর হামলার টার্গেট করা হয়েছে বলে জানানো হয় সে চিঠিতে।

দিল্লি পুলিশ আরও জানিয়েছে এ চিঠি ভুয়াও হতে পারে। কিন্তু তারা কোনো ঝুঁকি নেবেন না। ম্যাচের ভেন্যু এবং খেলোয়াড়দের নিরাপত্তা জোরদার করবে দিল্লি পুলিশ। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নেই কোহলি। বিশ্রাম নিয়েছেন তিনি। ভারতের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।

চিঠিটি পাওয়ার পর তা ভারতীয় ক্রিকেট বোর্ডেও পাঠিয়েছে এনআইএ। এর আগে ভারতীয় দলের ওয়েস্ট ইন্ডিজ সফরেও এমন হুমকি এসেছিল। তবে সেটির সত্যতা মেলেনি। হুমকিদাতাও গ্রেপ্তার হয়েছিলেন। রাজকোট ও নাগপুরে পরের দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ১৪ নভেম্বর ইন্দোরে শুরু হবে প্রথম টেস্ট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.