Sylhet Today 24 PRINT

রিয়াল মাদ্রিদের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক |  ৩১ অক্টোবর, ২০১৯

লেগানেসের বিপক্ষে লা লিগায় বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার রাতে ৫-০ গোলে জিতেছে জিনদিনে জিদানের দল। মাদ্রিদের দলটির পাঁচ গোলদাতা হলেন রদ্রিগো, টনি ক্রুস, সের্হিও রামোস, করিম বেনজেমা ও লুকা ইয়োভিচ।

রিয়ালের গোল উৎসবের সূচনা করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো। সপ্তম মিনিটে ডান দিক থেকে বেনজেমার বাড়ানো বল গোলমুখে ফাঁকায় পেলেও ঠিকমতো শট নিতে পারেননি রদ্রিগো। তবে বল তার পায়ে লেগে ঠিকানা খুঁজে নেয়। স্প্যানিশ দলটির হয়ে এ তরুণের এটি দ্বিতীয় গোল।

দ্বিতীয় গোলটিও হয় অনেকটা একইভাবে। বাঁ দিক থেকে বেনজেমার বাড়ানো বল জার্মান মিডফিল্ডার ক্রুসের সাইড ফুটে লেগে ভিতরে ঢোকে।

২৪তম মিনিটে রামোসের স্পট কিকে স্কোরলাইন হয় ৩-০। এদেন আজার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পেয়েছিল রিয়াল। স্প্যানিশ ডিফেন্ডারের প্রথমে নেওয়া স্পট কিকটি অবশ্য ঠেকিয়ে দিয়েছিলেন গোলরক্ষক। তবে তার শট নেওয়ার আগেই গোলরক্ষক মুভ করায় দ্বিতীয়বার কিক নেওয়ার সুযোগ পান রামোস।

৬৭তম মিনিটে বেনজেমার শট গোলরক্ষককে পরাস্ত করলেও পোস্টে বাধা পায়। এর দুই মিনিট পর স্পট কিকে স্কোরশিটে নাম লেখান ফরাসি এই ফরোয়ার্ড। লুকা মদ্রিচ ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

যোগ করা সময়ের প্রথম মিনিটে লেগানেসের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ইয়োভিচ। রিয়ালের হয়ে বসনিয়া-হার্জেগোভিনা ফরোয়ার্ডের এটা প্রথম গোল।

১০ ম্যাচে ছয় জয় ও তিন ড্রয়ে দ্বিতীয় স্থানে ওঠা রিয়ালের পয়েন্ট ২১। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ২২। সমান ২০ পয়েন্ট নিয়ে যথাক্রমে তিন, চার ও পাঁচ নম্বরে আছে গ্রানাদা, আতলেতিকো মাদ্রিদ ও সেভিয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.