Sylhet Today 24 PRINT

‘মাহা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ-২০১৯’ উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ২০ নভেম্বর, ২০১৯

সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ‘মাহা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ-২০১৯’ এর উদ্বোধন হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) বেলা ৩টায় সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির পরিচালনায় সিলেট জেলা স্টেডিয়ামে ফুটবল লীগ উদ্বোধন করা হয়। উক্ত লীগে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের স্বনামধন্য ১০ টি ক্লাব অংশগ্রহণ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রঙিন বেলুন উড়িয়ে উক্ত লীগের উদ্বোধন করেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল কালাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট, এবং উক্ত লীগের স্পন্সর মাহা’র সত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি আক্কাছ উদ্দিন আক্কাই ও শুভেচ্ছা বক্তব্য দেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা ও স্বাগত বক্তব্য দেন দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী ও মাসুক মিয়া, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. মাজহারুল মজিদ,  সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম.এ. সাত্তার, ফেঞ্চুগঞ্জ উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট ইকবাল হোসেন, ক্লাব কর্মকর্তা জাহিদ এনাম সাব্বির ও ইউসুফ কবীর তুহিন, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সদস্য রুবেল আহমদ নান্নু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

মোহন বাগান স্পোর্টিং ক্লাব ও আজাদ স্পোর্টিং ক্লাব এর মধ্যকার উদ্বোধনী ম্যাচ গোলশূন্য ড্র হয়। উদ্বোধনী ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন মোহন বাগান স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় মাশেম আহমদ এবং ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন সিলেট জেলা ফুটবল দলের প্রাক্তন খেলোয়াড় কয়সর আহমদ।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগে সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি আক্কাছ উদ্দিন আক্কাই ও সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল।

বৃহস্পতিবার বেলা ২টায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ক্রীড়া সংস্থা মুখোমুখি হবে অগ্রদূত ক্রীড়া চক্রের এবং বিকাল সাড়ে ৩টায় দি এইডেড হাই স্কুল মুখোমুখি হবে মোঃ মকন হাই স্কুল এন্ড কলেজের সাথে।    

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.