Sylhet Today 24 PRINT

সুফিলের গোলে বাংলাদেশের জয়

স্পোর্টস ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০১৯

পুরনো ছবি

দক্ষিণ এশিয়ান (এসএ) গেমসে ছেলেদের ফুটবলে তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেল বাংলাদেশ। বৃহস্পতিবার কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে মাহবুবুর রহমান সুফিলের গোলে শ্রীলঙ্কাকে হারায় বাংলাদেশ।

তিন ম্যাচে ১টি করে জয়, হার ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বাংলাদেশ। কষ্টের জয়ে সোনার পদক জেতার আশাও টিকে থাকল দলের। অন্য ম্যাচে মালদ্বীপকে ২-১ গোলে হারানো ভুটান তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। স্বাগতিক নেপাল দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। শ্রীলঙ্কা ও মালদ্বীপের পয়েন্ট ২ করে।

রাউন্ড রবিন লিগ পদ্ধতির এই প্রতিযোগিতায় আগামী রোববার নিজেদের চতুর্থ ও শেষ ম্যাচে স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

সুফিলের গোলে একাদশ মিনিটেই এগিয়ে যায় বাংলাদেশ। ডান দিক থেকে জামাল ভূইয়ার ক্রস নিয়ন্ত্রণে নেওয়া সাদউদ্দিনকে আটকাতে গোলরক্ষক পোস্ট ছেড়ে বেরিয়ে আসেন। দ্রুত ব্যাক পাসে সাদ বলে বাড়িয়ে দেন সুফিলকে। ফাঁকা পোস্টে লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে বাংলাদেশকে বেশ চাপে রাখে সমতায় ফিরতে মরিয়া শ্রীলঙ্কা। কিন্তু জালের নাগাল পায়নি। ৮০তম মিনিটে মোহাম্মদ ইব্রাহিম গোলরক্ষকে একা পেলেও ব্যবধান বাড়াতে পারেননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.