Sylhet Today 24 PRINT

ওসমানীনগরে মাহা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |  ০৮ ডিসেম্বর, ২০১৯

তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান ফুটবল খেলোয়াড় তৈরির প্রত্যয় নিয়ে বাংলাদেশে প্রথমবারের মতো সিলেটে আয়োজন করা হয়েছে ‘মাহা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট ২০১৯’।

সিলেটের ফুটবলকে ঢেলে সাজানো ও ফুটবলে সিলেটের অতীত গৌরবোজ্জ্বল ইতিহাসকে ফিরিয়ে আনতে এবং যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষার লক্ষ নিয়ে সিলেটের রোববার (৮ ডিসেম্বর) টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে ও সহযোগিতায় এবং ওসমানীনগর উপজেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে রোববার বিকেলে ওসমানীনগরের দয়ামির বাজার সংলগ্ন সদরুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও রঙিন বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি। সিলেট জেলার ১৩টি উপজেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ও সংশ্লিষ্ট উপজেলাসমূহের নিয়ন্ত্রণাধীন ইউনিয়নসমূহের অংশগ্রহণে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

ওসমানীনগর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি টিটু ওসমানীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন এসটিএম ফখর উদ্দিন, চেয়ারম্যান দয়ামীর ইউনিয়ন পরিষদ, আতাউর রহমান, সভাপতি, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামসুল ইসলাম মিলন প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে ওসমানপুর ইউনিয়ন ১-০ গোলে সাদিপুর ইউনিয়ন-কে হারিয়ে বিজয়ী হয়। খেলা প্রতিদিন বেলা ২.৩০ ঘটিকায় সদরুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠ, দয়ামীর বাজার , সিলেট এ অনুষ্ঠিত হবে।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য ওসমানীনগর তথা সিলেট ক্রীড়াঙ্গনের ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ ও ওসমানীনগর উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট  টিটু ওসমানী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.