Sylhet Today 24 PRINT

আন্তর্জাতিক সিরিজকে ছাপিয়ে গেল বিপিএলের টিকিট মূল্য!

স্পোর্টস ডেস্ক |  ০৯ ডিসেম্বর, ২০১৯

আন্তর্জাতিক সিরিজকে ছাপিয়ে গেল আসন্ন বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিকিট মূল্য। যেখানে বাংলাদেশে সর্বশেষ অনুষ্ঠিত হওয়া ত্রিদেশীয় সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ছিল ১০০ টাকা সেখানে আসন্ন বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রতিম্যাচের টিকিটের সর্বনিম্ন দাম ২০০ টাকা।

সোমবার (৯ ডিসেম্বর) রাতে বিসিবি বিপিএলের টিকিটের মূল্য প্রকাশ করেছে। যেখানে টিকিটের সর্বনিম্ন দাম ২০০ , আর সর্বোচ্চ মূল্য ২০০০ টাকা।  মঙ্গলবার থেকে পাওয়া যাবে বিপিএলের টিকিট।  শুধুমাত্র ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম পর্বের ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।

ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০ টাকা।  নর্দান ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা।  ভিআইপি ও ক্লাব হাউজের টিকিট মিলবে ৫০০ টাকায়।  এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০০ টাকা।

প্রসঙ্গত, বাংলাদেশে শেষ অনুষ্ঠিত হওয়া ত্রিদেশীয় সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ছিল ১০০ টাকা ও সর্বোচ্চ ২০০০ টাকা।  বিপিএলে সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০০, ত্রিদেশীয় সিরিজে ছিল মাত্র ১৫০ টাকা।  জানিয়ে রাখা ভালো, বিপিএলে প্রতিদিন হবে দুটি করে ম্যাচ। এক টিকিটেই দেখা যাবে দুই ম্যাচ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের সংলগ্ন টিকিট বুথ ও ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথ থেকে সরাসরি টিকিট কেনা যাবে।  এছাড়া www.shohoz.com , www.paypoint.com.bd  এবং  www.gadgetbangla.com  এ টিকিট পাওয়া যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.