Sylhet Today 24 PRINT

লিটন দাসের ঝড়ো ব্যাটিংয়ে সিলেটকে হারালো রাজশাহী

স্পোর্টস ডেস্ক |  ১৩ ডিসেম্বর, ২০১৯

বঙ্গবন্ধু বিপিএলের পঞ্চম ম্যাচে সিলেট থান্ডার্সকে ৮ উইকেটে হারিয়েছে রাজশাহী রয়্যাল। আগে ব্যাট করে মাত্র ৯১ রান অলআউট হয় সিলেট। ৯২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মাত্র ১০ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায় রাজশাহী। রাজশাহীর হয়ে ওপেনার লিটন দাস ৪২ রান করেন।

৯২ রানের টার্গেটে খেলতে নেমে প্রথম ওভারের তৃতীয় বলেই বড় ধাক্কা খায় রাজশাহী। নাঈম ইসলামের বলে 'ডাক' মারেন হজরতুল্লাহ জাজাই। এর পর লিটন দাস ও আফিফ হোসেন ৬২ রানের জুটি গড়েন। নাভিন উল হকের বলে আফিফ হোসেন (৩০) আউট হন। লিটন দাসের সঙ্গী হন শোয়েব মালিক। দুজনের ব্যাটে মাত্র ১০ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যান রাজশাহী। ২৪ বলে ৭ বাউন্ডারিত ৪২ রানে অপরাজিত থাকেন লিটন। শোয়েব করেন ১১ রানে অপরাজিত ছিলেন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে সিলেটের দুই ওপেনার রনি তালুকদার ও জনসন চার্লস ৪ ওভারে ৩৬ রান তুলেছিলেন। এরপর দ্রুত ৩ উইকেট হারায় তারা। আন্দ্রে রাসেল দারুণ স্লোয়ারে এলবিডব্লিউ করেন রনি তালুকদারকে (১৯)। পরের ওভারে অলোক কাপালি পরপর দুই বলে বোল্ড করেন চার্লস (১৬) ও জীবন মেন্ডিসকে (০)। সেখান থেকে চতুর্থ উইকেটে ৩১ রানের জুটি গড়েন মিথুন ও মোসাদ্দেক। মিথুন দুই চার মেরে ভালো শুরু করলেও নিজের ইনিংস বড় করতে পারেননি। মিথুন আউট হন ২০ রানে। তার আউট দিয়ে পথ হারানো শুরু সিলেটের। ১ চার ও ১ ছক্কায় মোসাদ্দেক ভালো কিছুর আশা দেখালেও পারেননি দলের প্রয়োজন মেটাতে। ২০ রানে শেষ হয় তার ইনিংস। রাজশাহী রয়্যালসের নিয়ন্ত্রিত বোলিংয়ে সিলেট ১৫.৩ ওভারে গুটিয়ে যায় মাত্র ৯১ রানে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.