Sylhet Today 24 PRINT

ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদার মারা গেছেন

সিলেটটুডে ডেস্ক |  ১৩ ডিসেম্বর, ২০১৯

ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদার মারা গেছেন। তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ক্রীড়া বিভাগের সহ সম্পাদক ছিলেন।

তার কাকা নিখিল মজুমদারের বরাত দিয়ে বিডিনিউজ জানায়, শুক্রবার দুপুরে অসুস্থ বোধ করায় ঢাকার দক্ষিণ খানের বাসা থেকে ওষুধ কিনতে ফার্মেসিতে গিয়েছিলেন অর্ণব। সেখানে সে চেতনা হারিয়ে পড়ে গেলে পুলিশের সহায়তায় তাকে স্থানীয় কেসি হাসপাতালে নেওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের ডাক্তার জানান, অর্ণব আগেই মারা গেছে।

অর্ণবের বাবা দিলীপ কুমার মজুমদার মারা গিয়েছিলেন আগেই, মা ঝুনু রানী সরকার একজন অবসরপ্রাপ্ত নার্স, থাকেন নেত্রকোণার বাড়িতে। একমাত্র বোন সুভদ্রা উর্মিলা মজুমদার পেশায় চিকিৎসক, বর্তমানে ভারতের চেন্নাইয়ে উচ্চতর ডিগ্রি নিচ্ছেন তিনি।

ঢাকার দক্ষিণখানে ছোট কাকার বাসায় থেকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং পড়ার মধ্যেই সংবাদপত্রে কাজ শুরু করেন অর্ণব। খেলাধুলার প্রতি ভালোবাসা থেকেই বেছে নেন ক্রীড়া সাংবাদিকতা। গত অক্টোবরে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে যোগ দেওয়ার আগে তিন বছর দৈনিক সমকালের ক্রীড়া বিভাগে কাজ করেছিলেন তিনি।

শুক্রবার (১৩ ডিসেম্বর) তার মৃত্যুর খবর বিপিএল ম্যাচ চলাকালীন মিরপুরের প্রেসবক্সে পৌঁছালে সহকর্মী সাংবাদিকরা শোকে স্তব্ধ হয়ে পড়েন। অর্ণব মজুমদার দীপায়নের অকাল মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বিপিএলে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ চলাকালীন জায়ান্ট স্ক্রিনে ভেসে ওঠে শোকবার্তা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.