Sylhet Today 24 PRINT

বিপিএলে খাবার খেয়ে ১৭ সাংবাদিক অসুস্থ

রেস্তোরাঁর সঙ্গে চুক্তি বাতিল বিসিবির

সিলেটটুডে ডেস্ক |  ১৪ ডিসেম্বর, ২০১৯

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সাংবাদিকদের জন্য সরবরাহ করা খাবার খেয়ে ১৭ সাংবাদিক অসুস্থ হয়ে পড়েছেন বলে অভিযোগ উঠেছে। রাজধানীর ‘সেভেন হিল’ রেস্টুরেন্ট থেকে সাংবাদিকদের জন্য ওই খাবার আনা হয়েছিল।

শনিবার (১৪ ডিসেম্বর) সাংবাদিকদের অসুস্থতার অভিযোগের সেভেন হিল রেস্তোরাঁর সঙ্গে চুক্তি বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএল মাঠে গড়ানোর দিন থেকেই স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে খাবার সরবরাহ করছে রেস্তোরাঁটি। তখন থেকেই খাবারের মান নিয়ে সবার মধ্যে অসন্তোষ ছিল বলে জানা গেছে।

মাছরাঙা টেলিভিশনের সিনিয়র সাংবাদিক জাহিদ চৌধুরী জানান, গত রাত থেকেই আমি ফুড পয়জনিংয়ে ভুগছি। প্রচণ্ড পাতলা পায়খানা আর বমির মধ্য দিয়ে খুব কষ্টের সময় কেটেছে। একবার তো বাথরুমে অজ্ঞানও হয়ে যাই। আজ তাই মাঠে যাওয়ার মতো অবস্থা নেই আমার।

প্রথম আলো ক্রীড়া সম্পাদক তারেক মাহমুদ ও রাইজিংবিডির ক্রীড়া প্রতিবেদকও একই অভিযোগ তুলেছেন। ঘটনার পর বিষয়টি বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসানকে জানানো হয়।

এ বিষয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, বিষয়টি খুবই বিব্রতকর এবং হতাশাজনক। অভিযোগ আসার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়েছে। সেভেন হিল রেস্তোরাঁর সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে।

সেভেন হিল রেস্তোরাঁর ব্যবস্থাপক শাহাব উদ্দিন আহমেদ উৎপল জানান, বিসিবির পক্ষ থেকে তিনি অভিযোগ পেয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.