Sylhet Today 24 PRINT

গৌতম গাম্ভীরকে প্রাণনাশের হুমকি!

স্পোর্টস ডেস্ক |  ২২ ডিসেম্বর, ২০১৯

সাবেক ক্রিকেটার এবং ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য গৌতম গাম্ভীরকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করলেন তিনি।

তার করা অভিযোগ থেকে জানা যায়, একটি বিদেশি নম্বর থেকে ফোন করে পরিবারসহ তাকে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে।

এরইমধ্যে বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন ভারতের হয়ে বিশ্বকাপ জয়ী এই ব্যাটসম্যান।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনারকে লেখা চিঠিতে গৌতম গাম্ভীর অভিযোগ করেছেন, ‘একটি বিদেশি নম্বর থেকে আমি এবং আমার স্ত্রীকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। সেই নম্বরটি হল +৭ (৪০০) ০৪৩।’
দেশটির গণমাধ্যমগুলোকে গৌতম জানিয়েছেন, তার ব্যক্তিগত সচিব গৌরব অরোরা বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। ওই চিঠিতেই সাধারণ ডায়েরি করে তার এবং তার পরিবারের নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য পুলিশের কাছে আবেদন জানানো হয়েছে।’

২০১১ সালে অক্টোবরে নাতাশা জাইনের সঙ্গে বিয়ে করেন গাম্ভীর। চলতি বছরের মার্চে বিজেপিতে যোগ দেন ভারতের সাবেক এই ওপেনার। পরের মাসে ভারতের সাধারণ নির্বাচনে দলটির প্রার্থী হয়ে লোকসভার সদস্য নির্বাচিত হন।

রাজনীতিতে আসার আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ইস্যুতে বেশ সরব ছিলেন গৌতম গাম্ভীর। ভারত-পাকিস্তান ইস্যুতেও সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদির সঙ্গেও কথার লড়াইতে জড়িয়েছিলেন তিনি।

সম্প্রতি নাগরিকত্ব আইন নিয়েও কথা বলেন দিল্লির এই সংসদ সদস্য। তারপরই এমন ঘটনা ঘটল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.