Sylhet Today 24 PRINT

১৪৩ রানে আটকে গেলো সিলেট

স্পোর্টস ডেস্ক |  ০৪ জানুয়ারী, ২০২০

হারতে হারতে কোণঠাসা সিলেট থান্ডার। বিপিএল থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে আগেই। ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচেও ব্যাট হাতে তেমন কিছু করতে পারলো না সিলেট। বঙ্গবন্ধু বিপিএলে শনিবার সিলেট পর্বের শেষ ম্যাচে মোহাম্মদ মিঠুনের ৪৭ রানের ইনিংসের পরও নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৩ রানেই আটকে গেছে সিলেট। এই ম্যাচে জিতলেই প্লে-অফে উঠে যাবে রাজশাহী।

থান্ডারদের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেছেন মোহাম্মদ মিথুন। ১১ বলে ২৫ করেন রাদারফোর্ড। রাজশাহীর হয়ে অলক কাপালি ২টি, মোহাম্মদ ইরফান ১টি ও আবু জায়েদ রাহি ১টি করে উইকেট শিকার করেছেন।

সিলেট ব্যাটিংয়ে নেমে একেবারে ধীরগতিতে এগোতে থাকে। পাওয়ারপ্লেতে ২ উইকেটে ৩৬ রান তোলে তারা। দলীয় ওভারে দলীয় অর্ধশত রান পূর্ণ হয় তাদের। চতুর্থ উইকেট জুটিতে মিথুন ও রাদারফোর্ডের প্রচেষ্টায় রানে গতি আসে সিলেটের। কিন্তু ১৬তম ওভারে মিথুন রান আউট হয়ে যাওয়ায় রানের গতি আবার কমে যায় স্বাগতিকদের।

সিলেটের ইতোমধ্যে বিদায় নিশ্চিত হয়ে গিয়েছে। এটি ১১তম ম্যাচ। আগের ১০ ম্যাচে মাত্র ১টিতে জয় পেয়েছে তারা। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান সবার নিচে। অন্যদিকে, রাজশাহীর এটি দশম ম্যাচ। ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন তারা তৃতীয় অবস্থানে রয়েছে। রাজশাহী যদি আজ জয় পায় তাহলে তারা প্লে-অফে উঠে যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.