Sylhet Today 24 PRINT

বিসিবির প্রস্তাব ফের ফিরিয়ে দিলো পিসিবি

স্পোর্টস ডেস্ক |  ০৫ জানুয়ারী, ২০২০

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে বেশ কয়েকটি প্রস্তাব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পক্ষান্তরে বিসিবির কোনো প্রস্তাবই আমলে নিচ্ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বরং পিসিবি পূর্ণাঙ্গ সিরিজটি দেশের মাটিতেই আয়োজন করতে চায়।

পাকিস্তানে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে যাওয়ার কথা বাংলাদেশের। তবে নিরাপত্তা ইস্যুর কারণেই বিসিবি প্রথমে শুধুমাত্র টি-টোয়েন্টি খেলার কথা বলে। টেস্টের ব্যাপারে নিরপেক্ষ ভেন্যুর কথা বিবেচনা করতে বলা হয়। আর সর্বশেষ বিসিবি প্রস্তাব দেয় দুটি টেস্টের একটি পাকিস্তানে ও একটি ঢাকায় খেলার। তবে এ প্রস্তাবও নাকচ করে দিয়েছে পিসিবি।

এ ব্যাপারে পিসিবির এক কর্মকর্তা জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রস্তাবটি পিসিবি নাকচ করে দিয়েছে। একটা ব্যাপার পরিষ্কার, এই দুটি টেস্ট পাকিস্তানের হোম সিরিজ এবং এটা অবশ্যই পাকিস্তানের মাটিতে খেলতে হবে। বিসিবি চায় পাকিস্তানে একটি টেস্ট ও ঘরে ফিরে আরেকটি টেস্ট খেলতে। তবে পিসিবি এমন প্রস্তাব মেনে নিচ্ছে না।’

উল্লেখ্য, আগামী ১৮ জানুয়ারি থেকে বাংলাদেশের পাকিস্তান সফর করার কথা রয়েছে। তবে ইতোমধ্যে বিসিবির বেশ কয়েকজন কর্মকর্তা জানিয়েছেন, এই সফরে অনেক ক্রিকেটার ও কোচিং স্টাফের অনীহা রয়েছে। বিসিবির প্রধান নির্বাহী জানিয়ে দেন, টি-টোয়েন্টি সিরিজের পরই বাংলাদেশ টেস্টের ব্যাপারে সিদ্ধান্ত নেবে। যদিও বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো ব্যক্তিগতভাবে সফর করতে রাজি হয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.