Sylhet Today 24 PRINT

পাকিস্তান সফরে যেতে আগ্রহী নন মুশফিক

স্পোর্টস ডেস্ক |  ০৮ জানুয়ারী, ২০২০

পাকিস্তান সফরের ব্যাপারে খেলোয়াড় কিংবা কোচদের জোর করবে না, জানতে চাইবে তাদের মতামত। এমনই ছিল বিসিবির অবস্থান। সেই অবস্থানের প্রেক্ষিতেই বোর্ড প্রধান নাজমুল হাসান জানিয়েছেন, পাকিস্তান সফরের ব্যাপারে শুরু থেকেই অনাগ্রহ প্রকাশ করেছেন মুশফিকুর রহিম। বাকি খেলোয়াড়রা যেতে চান কেবল সংক্ষিপ্ত সময়ের জন্য।

বুধবার টি-টোয়েন্টি বাদ দিয়ে হলেও কেবল টেস্ট খেলার জন্য প্রস্তাব পাঠায় পাকিস্তান। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের খেলা চলার সময়েই সফরের ব্যাপারে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে জরুরী সভায় বসেন বোর্ড।

বৃহস্পতিবার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে জানতে চান খেলোয়াড়দের মতামত। তাতে সবাই আগের অবস্থানই আবার নতুন করে জানিয়েছেন। বিসিবি সভাপতি জানান, এই সফরের ব্যাপারে শুরু থেকেই অনাগ্রহ ছিল মুশফিকের, বাকিরাও যেতে চান খুব অল্প সময়ের জন্য,  ‘মুশফিক প্রথম থেকেই আগ্রহ প্রকাশ করেনি যাওয়ার ব্যাপারে। অন্য যাদের সঙ্গে কথা হয়েছে তারাও অল্প সময়ের জন্য যেতে আগ্রহী।’

‘কোচ তো বেশিরভাগই যাবে না। প্রধান কোচ (রাসেল ডমিঙ্গো) বলেছে যাবে। তবে সেও কেবল টি-টোয়েন্টির কথাই বলেছে।’

খেলোয়াড়দের এই অবস্থায় পাকিস্তানকে জানানোর পর তারা আবার পিএসএল (পাকিস্তান সুপার লিগ) এর উদাহরণ টেনেছে, ‘এটা আমরা পাঠিয়েছিলাম। তারা আবার আমাদের পাঠিয়েছে আমাদের এতগুলো খেলোয়াড়, প্রায় সকলেই পিএসএলে ৩৫ দিনের জন্য পাকিস্তানে খেলতে আগ্রহী তাহলে কেন জাতীয় দলের জন্য পারবে না।’

সংক্ষিপ্ত সময়ের জন্য পাকিস্তানে যেতে রাজী হওয়া বাংলাদেশ টি-টোয়োন্টি বাদ দিয়ে কেবল টেস্ট সিরিজ খেলতে যেতে পারে এমন আভাস দিয়েছেন বোর্ড প্রধান। মুশফিকুর রহিমের মতো কেউ কেউ যেতে না চাইলে সেক্ষেত্রে স্কোয়াড কেমন হবে তাও দু’একদিনের মধ্যেই ঠিক করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.