Sylhet Today 24 PRINT

হেলিকপ্টার দুর্ঘটনায় কোবি ব্রায়ান্টের মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ২৭ জানুয়ারী, ২০২০

সর্বকালের অন্যতম সেরা বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন। ক্যালিফোর্নিয়ার কাছে স্থানীয় সময় রোববার সকাল ১০টার দিকে এই হেলিকপ্টার বিধ্বস্ত হয়। এতে ৪১ বছর বয়সী ব্রায়ান্ট ছাড়াও চারজন ছিলেন।

ক্যালিফোর্নিয়া ভিত্তিক সংবাদ মাধ্যম টিএমজেড এর বরাত দিয়ে দ্য গার্ডিয়ান কোবি ব্রায়ান্টের দুর্ঘটনায় মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছে।

লস এঞ্জেলস টাইমসের মতে, কুয়াশাচ্ছন্ন আবহাওয়ার কারণে এই দুর্ঘটনা হয়েছে। বৈরি আবহাওয়ার কারণে উদ্ধারকর্মীরাও তাৎক্ষনিক সেখানে পৌঁছাতে পারেনি। হেলিকপ্টারে থাকা পাঁচজনের কেউই বেঁচে নেই বলে নিশ্চিত করা হয়েছে।

কোবি ব্রায়ান্ট তার ৪১ বছর বয়সের মধ্যে ২০ বছর লস অ্যাঞ্জেলস লেকার্সের হয়ে শীর্ষ পর্যায়ে বাস্কেটবল খেলেছেন। ক্যারিয়ারে তিনি পাঁচটি চ্যাম্পিয়নশিপ জিতেছেন। সেরা খেলোয়াড় হয়েছেন ১৮ বার। ২০১৬ সালে তিনি বাস্কেটবলকে বিদায় বলেন।

ক্যারিয়ার শেষে নিজের বাস্কেটবল ক্যারিয়ার নিয়ে কবিতা লেখেন কোবি। সেই কবিতা অবলম্বনে 'ডিয়ার বাস্কেটবল' নামে শট অ্যানিমেশন সিমেনা তৈরি করে অস্কার জেতেন। স্ত্রী এবং চার মেয়ে নিয়ে ছিল তার সংসার। ধারণা করা হচ্ছে তার স্ত্রী ওই হেলিকপ্টারে ছিলেন না। কোবির চার মেয়ের মধ্যে ছোটটি সম্প্রতি জন্মগ্রহণ করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.