Sylhet Today 24 PRINT

বিশ্বকাপজয়ী যুব ক্রিকেটারদের প্লট বরাদ্দ দেওয়ার দাবি সুলতান মনসুরের

সিলেটটুডে ডেস্ক |  ১০ ফেব্রুয়ারী, ২০২০

আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলের সদস্যদের নামে প্লট বরাদ্দ দেওয়ার দাবি জানিয়েছেন গণফোরামের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। একইসঙ্গে শিক্ষার ভার সরকারকে নেওয়ার দাবিও জানান তিনি।

সোমবার সংসদে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে সুলতান মনসুর বলেন, অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সদস্যরা যতদিন পড়াশোনা করবে ততদিন শিক্ষা মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে সেই অর্থ যেন রাষ্ট্রীয় কোষাগার থেকে দেওয়া হয়।

তিনি আরও বলেন, বাঙালিরা এগিয়ে যাবে। ১৯৭১ সালে পাকিস্তানকে হারিয়ে স্বাধীনতা লাভ করেছি। এবার ভারতের মত রাষ্ট্রকে হারিয়ে বিশ্বকাপ জিতেছি। প্রমাণ করেছি, উপমহাদেশে বাংলাদেশ অগ্রগামী দেশ।

তিনি খেলোয়াড়দের প্লট বরাদ্দ দেওয়ার দাবি জানিয়ে বলেন, যারা আমাদের জন্য সম্মান বয়ে এনেছে, সরকারের পক্ষ থেকে তাদের প্লট বরাদ্দ দেওয়া হোক।

জাতীয় পার্টির সিনিয়র সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু বিশ্বকাপ জয়ী যুবাদের সংবর্ধনা দেওয়ার দাবি জানান। তিনি বলেন, সারা দেশের মানুষ উদ্বেলিত-আনন্দিত। এই ছেলেদের গণসংবর্ধনা দেওয়া হক। রাষ্ট্রীয় কোষাগার থেকে তাদের যথোপযুক্ত সম্মানী দেওয়া হোক।

প্রসঙ্গত রোববার আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.