Sylhet Today 24 PRINT

বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন খাজাঞ্চিবাড়ি স্কুল

সিলেটটুডে ডেস্ক |  ২৯ ফেব্রুয়ারী, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা প্রদর্শন পূর্বক ‘বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায়’ চ্যাম্পিয়ন হয়েছে দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায়, সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও প্রাইম ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ফাইনাল খেলায় দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ১ উইকেটে সরকারি শিশু পরিবারকে (বালক) হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সরকারি শিশু পরিবার (বালক) টসে জিতে ব্যাট করতে নেমে ৪৮.৪ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ২৫৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে লুৎফর ৮২ রান, হৃদয় ৬৯ রান ও রবিউল ২০ রান সংগ্রহ করে এবং দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর পক্ষে রাহাত ও ইমন ৩ টি করে উইকেট ও ফাহিম ২ উইকেট লাভ করে।

জবাবে দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ৪৯.৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে আরমান ৭১ রান, মুরাদ ৫৬ রান ও জীবন ৫৪ রান সংগ্রহ করে এবং সরকারি শিশু পরিবার (বালক) এর পক্ষে হৃদয় ৩ উইকেট ও তানজিল ২ উইকেট লাভ করে।

ফাইনাল খেলা পরবর্তী পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরষ্কার প্রদান করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আসলাম উদ্দিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, হারুনুর রশীদ চৌধুরী, ব্যবস্থাপক, প্রাইম ব্যাংক, নিবাস রঞ্জন দাস, উপ-পরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, সিলেট, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহসাধারণ সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, ক্রীড়া সংগঠক শমসের জামাল, হানিফ আলম চৌধুরী, মনোজ রায়, দি খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এম হুসেইন আহমদ, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক ও স্কুল ক্রিকেট টুর্নামেন্ট কমিটির সদস্য-সচিব এ.টি.এম. ইকরাম, বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ রানা মিয়া প্রমুখ।

উক্ত টুর্নামেন্টের ম্যান অব দ্যা ফাইনাল মনোনীত হন দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের খেলোয়াড় মুরাদ (৫৪ বলে ৫৬ রান ও ১ উইকেট)।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেন ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.