Sylhet Today 24 PRINT

অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক |  ০৫ মার্চ, ২০২০

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ালেন মাশরাফি বিন মর্তুজা। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডে হতে যাচ্ছে অধিনায়ক হিসেবে তার শেষ ম্যাচ।

বৃহস্পতিবার (৫ মার্চ) তৃতীয় ওয়ানডের আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন মাশরাফি।

সংবাদ সম্মেলনের শুরুতে মাশরাফি বলেন, আমি একটা ঘোষণা দিতে চাই। কাল (৬ মার্চ) অধিনায়ক হিসেবে আমার শেষ ম্যাচ। আমার প্রতি এত দীর্ঘ সময় আস্থা রাখার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই। বাংলাদেশ দলের সবাইকে ধন্যবাদ জানাই। আমার নেতৃত্বে যখনই যারা খেলেছে। আমি নিশ্চিত এই প্রক্রিয়াটা এতো সহজ ছিল না। গত পাঁচ-ছয় বছরের যে জার্নি ছিল। যাদের অধীনে আমি খেলেছি, আবার যাদেরকে নেতৃত্ব দিয়েছি। তারা ঘনিষ্ঠভাবে আমাকে সহযোগিতা করেছে।

তিনি আরও জানান, হাথুরুসিংহে দিয়ে শুরু হয়েছিল। তার আগে বিচ্ছিন্নভাবে পেয়েছি কিন্তু ইনজুরির কারণে করতে পারিনি। ফাইনালি শুরু হয় হাথুরুসিংহে, খালেদ মাহমুদ সুজন, স্টিভ রোডস এবং ডমিঙ্গো দিয়ে শেষ হচ্ছে।

নির্বাচক এবং বোর্ডের কর্মকর্তা যারা আছেন এবং প্রত্যেকটা স্টাফ থেকে শুরু করে যারাই ক্রিকেট বোর্ডে আছেন প্রত্যেককে তিনি ধন্যবাদ জানান।

''আমি ধন্যবাদ জানাই আপনাদের। আপনারা যারা গণমাধ্যম, আপনার অত্যন্ত সহযোগিতা করেছেন। সবশেষে অবশ্যই সমর্থক এবং বাংলাদেশের ক্রিকেটের প্রাণ, আপনাদের সহযোগিতা ছাড়া এটা অবশ্যই সম্ভব হতো না। সবাইকে ধন্যবাদ।''

নড়াইল এক্সপ্রেস বলেন, আমি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব থেকে সরে যাচ্ছি, অবসরে যাচ্ছি। আগামীকাল জিম্বাবুয়ের সঙ্গে তৃতীয় ম্যাচ হবে আমার অধিনায়কত্বের শেষ ম্যাচ। খেলোয়াড় হিসেবে অবশ্যই আমি চেষ্টা করব সেরাটা দেওয়ার, যদি সুযোগ আসে আমার এবং আমার শুভকামনা থাকবে পরবর্তী অধিনায়কের জন্য। আমার বিশ্বাস সে বাংলাদেশের ক্রিকেটকে পরের ধাপে নিয়ে যাবে। আমি চেষ্টা করবো তাকে সর্বোচ্চ দিয়ে সহযোগিতা করার। ধন্যবাদ সবাইকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.