Sylhet Today 24 PRINT

নাটকীয়তার ভরা শেষ দিনে হেরে গেল মমিনুলরা

ক্রীড়া প্রতিবেদক |  ২৪ সেপ্টেম্বর, ২০১৫

ব্যাটে বলে বাংলাদেশের সেরা পারফর্মার ছিলেন শুভাগত

রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন কর্ণাটক রাজ্য দলের সাথে ৩ দিনের ম্যাচে নাটকীয়তায় ভরা শেষ দিনে ৪ উইকেটে হেরে গেছে বাংলাদেশ এ দল। আগের দিনে করা শেষে ৩ উইকেটে ১৮৮ রান দিয়ে তৃতীয় ও শেষ দিনের খেলা শুরু করেন লিটন ও সৌম্য। কিন্তু আর ১ রাং যোগ করতেই ফিরে যান লিটন দাস। ৩৮ রান করে লিটন আউট হোলে নাসির হোসেনকে নিয়ে একটি জুটি গড়ে উঠতেই ৪৩ করে আউট হন সৌম্য সরকারও।

এরপর নাসির ও শুভাগত হোমের ৬১ রানের জুটিতে মনে হচ্ছিল নিশ্চিত ড্রই হতে যাচ্ছে এই ম্যাচ। দলীয় ২৮৫ রানের মাথায় নাসির ৪৪ রান করে ফিরে গেলে শুভাগত হোমকে একপ্রাপ্তে রেখে শুরু হয় টেল এন্ডারদের আসা যাওয়ার মিছিল। একপ্রাপ্তে শুভাগত হোম ৫০ রানে অপরাজিত থেকে তোলে নেন এই ম্যাচে তাঁর দ্বিতীয় অর্ধশতক। কর্নাটকের বাঁহাতি স্পিনার জগদিশ সুচিত তোলে নেন ৬ উইকেট।

৩০৯ রানে সব উইকেট হারানোয় কর্নাটকের সামনে জয়ের জন্য টার্গেট দাঁড়ায় ১৮১ রান। এই কিন্তু এই পূঁজি নিয়েই দারুণ লড়াই করেন এ দলের বোলাররা। এক পর্যায়ে ১২৫ রানে কর্নাটকের ৫ উইকেট তোলে নিয়ে ম্যাচ জমিয়ে দেন সাকলাইন আল-আমিনরা। কিন্তু গোপালের অপরাজিত ৪০ রানের উপর ভর করে জয় নিয়েই মাঠ ছাড়ে ভারতের ঘরোয়া প্রথম শ্রেনীর আসরের চ্যাম্পিয়ন দলটি। বাংলাদেশ এ দলের আল-আমিন, সাকলাইন সজীব ২টি করে এবং রাব্বি ও জুবায়ের ১ উইকেট করে পান।

২৭ সেপ্টেম্বর থেকে বেঙ্গালুরুতে ভারত এ দলের বিপক্ষে শুরু হওয়া ৩ দিনের ম্যাচ দিয়ে শেষ হবে মুমিনুলদের ভারত সফর

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.