Sylhet Today 24 PRINT

করোনাভাইরাসের কারণে সিলেটে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ স্থগিত

নিজস্ব প্রতিবেদক |  ০৯ মার্চ, ২০২০

করোনাভাইরাসের প্রভাব পড়ছে সকলক্ষেত্রেই। বাদ পড়েনি ক্রীড়াঙ্গনও। বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা এই ভাইরাস আতঙ্কে সিলেটে বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্বে বাংলাদেশ ও আফগানিস্তান ম্যাচ স্থগিত করা হয়েছে। ম্যাচটি আগামী ২৬ মার্চ সিলেট জেলা স্টেডিয়ামে হওয়ার কথা ছিল।

করোনাভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও এ ভাইরাসে আক্রান্ত তিন জন বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন। আরো বেশ কয়েকজন আছেন পর্যবেক্ষণে। এমতাবস্থায় কাল রবিবার রাতে মুজিববর্ষের মূল অনুষ্ঠানও স্থগিত রাখার সিদ্ধান্ত হয়।

করোনার প্রভাবে বাংলাদেশের প্রতিবেশি দেশ ভারত বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্বে ভারত ও কাতারের ম্যাচ স্থগিত করেছে। আজ বাংলাদেশও ম্যাচ স্থগিত করলো।

সোমবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ম্যাচ স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের কারণে এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) থেকে ম্যাচ স্থগিতের নির্দেশনা এসেছে। শুধু ২৬ মার্চের ম্যাচই নয়, আগামী জুন পর্যন্ত বাংলাদেশে অনুষ্ঠেয় সব ম্যাচই স্থগিত করতে বলেছে এএফসি। আমরাও তাদের সঙ্গে একমত হয়েছি।’

এদিকে, আগামী ৩১ মার্চ কাতারের বিপক্ষে তাদের মাটিতে বাংলাদেশের বাছাইপর্বের একটি ম্যাচ আছে। সেটিও স্থগিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

বাফুফের সাধারণ সম্পাদক বলেন, ‘কাতারের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচও স্থগিত হতে পারে। ম্যাচগুলো কবে হবে, তা পরে জানিয়ে দেবে এএফসি।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.