Sylhet Today 24 PRINT

লিগ ওয়ান এবার আর হচ্ছে না

স্পোর্টস ডেস্ক |  ২৯ এপ্রিল, ২০২০

চলতি মৌসুমের লিগ ওয়ানের আর কোন ম্যাচ হবে না। করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বাতিল হয়ে গেছে ফ্রান্সের সর্বোচ্চ এ ঘরোয়া ফুটবল আসর। একই সঙ্গে বাতিল হয়েছে ফ্রান্সের লিগ টু টুর্নামেন্টের চলতি মৌসুমের সব ম্যাচ।

তবে এটা এখনো নিশ্চিত নয় যে, লিগ ডি ফুটবল প্রফেশনাল (এলএফপি) প্রমোশন, রেলিগেশন ও চ্যাম্পিয়ন ঘোষণা ছাড়াই লিগ বাতিল করবে কি না। অথবা বর্তমান পয়েন্ট টেবিলের ভিত্তিতেই সিদ্ধান্ত নেবে তারা।

বিজ্ঞাপন

বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ফরাসি লিগ ওয়ানে দ্বিতীয় স্থানে থাকা অলিম্পিক মার্সেইয়ের চেয়ে পরিষ্কার ১২ পয়েন্টে এগিয়ে রয়েছে। এখনো দশ রাউন্ডের খেলা বাকি। সঙ্গে বাকি আগের রাউন্ডের একটি ম্যাচ।

ফ্রান্সে সেপ্টেম্বর পর্যন্ত সব ধরনের ক্রীড়া আসর নিষিদ্ধ করেছে দেশটির সরকার। এমনকি দর্শকশূন্য মাঠেও আয়োজন করা যাবে না কোনো ম্যাচ। ফরাসি প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ সাফ জানিয়ে দিয়েছেন ২০১৯-২০২০ ক্রীড়া মৌসুম শেষ।

যদিও ফিলিপ ১১ মে ফ্রান্সজুড়ে করোনাভাইরাস লকডাউন শিথিল করার পরিকল্পনা ঘোষণা করেছিলেন। তাই ফরাসি ফুটবলের অভিভাবক সংস্থা ১৭ জুন থেকে চলতি মৌসুমের খেলা পুনরায় শুরু করতে চেয়েছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.