Sylhet Today 24 PRINT

বঙ্গবন্ধু গোল্ডকাপে প্রথম ম্যাচের টিকেট প্রায় শেষ!

বঙ্গবন্ধু গোল্ডকাপে ২৯ জানুয়ারি বাংলাদেশ -মালয়েশিয়া প্রথম ম্যাচের টিকেট প্রায় শেষের পথে । ইতিমধ্যে টিকেট পাওয়া না পাওয়া নিয়ে দর্শকদের মাঝে তৈরি হয়েছে হাহাকার ।

নিউজ ডেস্ক |  ২৭ জানুয়ারী, ২০১৫


বঙ্গবন্ধু গোল্ডকাপে ২৯ জানুয়ারি বাংলাদেশ -মালয়েশিয়া প্রথম ম্যাচের টিকেট প্রায় শেষের পথে । ইতিমধ্যে টিকেট পাওয়া না পাওয়া নিয়ে দর্শকদের মাঝে তৈরি হয়েছে হাহাকার ।
 টুর্নামেন্টের টিকিট বিক্রি গত রোববার থেকে শুরু হয়েছে। সিলেটে টিকিট পাওয়া যাচ্ছে টুর্নামেন্টের ভেন্যু রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে স্থাপিত টিকিট বুথ এবং এবি ব্যাংকের দরগাহ গেইট শাখা ও এনআরবি ব্যাংকের চৌহাট্টা শাখা (মানরু শপিং সিটি) থেকে।
সিলেটে অনুষ্ঠেয় গ্রুপ পর্বের খেলায় সাধারণ গ্যালারিতে টিকিটের দাম রাখা হয়েছে ৫০ টাকা, ভিআইপি গ্যালারিতে ৮০ টাকা। এছাড়া সেমিফাইনাল পর্বে ৮০ ও ১০০ টাকা। গতকাল মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে স্থাপিত বুথে লম্বা লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করতে দেখা যায় দর্শকদের। ব্যাংকেও ছিল ফুটবলপ্রেমীদের দীর্ঘ লাইন। সিলেট ডিস্ট্রিক ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সুত্রে জানা গেছে আগামীকাল সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠেয় উদ্বোধনী ম্যাচের টিকিট প্রায় শেষের পথে। 

এদিকে বুধবার (২৮ জানুয়ারি) সকালের মধ্যেই অবশিষ্ট সব টিকেট শেষ হয়ে যাওয়ার আশঙ্কা করছেন এখনো যারা টিকেট কাটেননি তারা । জেলা স্টেডিয়ামের আসন সংখ্যা ১৫ হাজার কিন্তু আগ্রহী দর্শক লাখ লাখ । কাজেই বেশিরভাগকেই সরাসরি খেলা দেখা থেকে বঞ্চিত হতে হবে ।

মানুষের আগ্রহ বাড়ায় আয়োজকরা খুশি হলেও নিরাপত্তার দায়িত্বে থাকাদের কপালে ভাঁজ পড়েছে ইতিমধ্যে । সর্বশেষ নেপাল-বাংলাদেশ ম্যাচের উপচে পড়া দর্শক যেভাবে গেট ভেঙে ভেতরে ঢুকে পড়েছিল তারপর থেকে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে এবার ।






টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.