Sylhet Today 24 PRINT

মাকে মার্সিডিজ উপহার দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক |  ০৪ মে, ২০২০

সামনেই আসছে বিশ্ব মা দিবস, অবশ্য এর আগেই মা দিবস পালন করে ফেললেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার মা মারিয়া ডোলোরসকে মা দিবসের আগেই উপহারে ভরিয়ে দিলেন রোনালদো এবং তার ভাই। বিভিন্ন উপহার সামগ্রীর মধ্যে মারিয়া ডোলোরস ইনস্টাগ্রামে ছবি দিয়ে দেখিয়ে দিলেন তার ছেলেরা তাকে নতুন একটি মার্সিডিজ গাড়ি উপহার দিয়েছেন।

বিজ্ঞাপন

ডোলোরস ইনস্টাগ্রামে লেখেন, 'আমার ছেলেদের অনেক ধন্যবাদ আজকে আমি যত উপহার পেয়েছে সব উপহারের জন্য। সেই সঙ্গে পৃথিবীর সকল মাকে জানাই মা দিবসের শুভেচ্ছা।' ইনস্টাগ্রামে নতুন উপহার পাওয়া মার্সিডিজের সঙ্গে ছবি তুলে এটাই লিখেছেন রোনালদোর মা।

জুভেন্টাসের তারকা ফুটবলার ১ লাখ ইউরো দামের মার্সিডিজ তার মাকে উপহার দিয়েছেন। এর পেছনে কেবল মা দিবসই নয়, রয়েছে আরো একটি কারণ। রোনালদোর মা ঠিক দুই মাস আগে হার্ট অ্যাট্যাকের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আর সেরে ওঠার পর রোনালদো এবং তার ভাই তাদের মাকে একটু বিশেষ কিছু দিতে চেয়েছিলেন। তাই তো ১ লাখ ইউরোর মার্সিডিজ গাড়ি উপহার দিয়ে মাকে চমকে দিয়েছেন রোনালদো এবং তার ভাই।

৬৫ বছর বয়সী মারিয়া ডোলোরস ইনস্টাগ্রামে নতুন মার্সিডিজের যে ছবিটি প্রকাশ করেছেন সেখানে পেছনে দেখা মেলে রোনালদোর উপহার দেওয়া আরো একটি গাড়ির। তার মায়ের ৬২তম জন্মদিনে ২০১৫ সালে পোরশে বক্সটার উপহার দিয়েছিলেন। ওই গাড়িটার সে সময় দাম ছিল ৬০ হাজার ইউরো। পরিবার এবং প্রিয়জনকে উপহার দেওয়ার সময় কার্পণ্য করেননা পর্তুগিজ এই মহা তারকা। তার এজেন্ট এবং বান্ধবী জর্জিনার বাবা জর্জ মেন্ডেসের বিবাহের উপহার হিসেবে একটু সম্পূর্ণ দ্বীপ কিনে দিয়েছিলেন রোনালদো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.